বিয়ের অনুষ্ঠানে যাওয়ার
পথে দুর্ঘটনায় হত ৫

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার<br>পথে দুর্ঘটনায় হত ৫
+

শামুকতলা, ৬ই ডিসেম্বর— বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময়ে ৩১ সি জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনায় বাবা ও মেয়ে-সহ মৃত্যু হলো পাঁচ জনের। মৃতদের মধ্যে একজন মহিলাও রয়েছেন। বুধবার বেলা ১১টা নাগাদ শামুকতলা থানা এলাকার তেঁতুলতলায় এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে, মৃতরা একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে কামাক্ষাগুড়িতে যাচ্ছিলেন। 
এদিন কালচিনি থানার পূর্ব সাঁতালি থেকে একটি টাটা ওয়ার্নার গাড়ি আসামের দিকে যাচ্ছিল। অমৃত ব্রহ্ম (৫০) নামে এক ব্যক্তি গাড়িটি চালাচ্ছিলেন। গাড়িতে ছিলেন অমৃত ব্রহ্মের মেয়ে রশ্মি ব্রহ্ম (১৫), অজিত বসুমাতা (৪৭), এস্তার বসুমাতা (৪২) ও বিজয় শর্মা (৪৯)। প্রত্যেকেই পূর্ব সাঁতালি এলাকার বাসিন্দা। দুর্ঘটনায় সবারই মৃত্যু হয়েছে। মৃত রশ্মি ব্রহ্ম একাদশ শ্রেণিতে পড়তো। 
এদিন ৩১ সি জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময়ে তেঁতুলতলা এলাকায় টাটা ওয়ার্নার গাড়িটির সামনে আচমকাই বিপরীত দিক থেকে একটি মোটর বাইক দ্রুত গতিতে চলে আসে। বাইকের চালককে রক্ষা করার জন্য পাশ কাটাতে গিয়ে যাত্রী বোঝাই টাটা ওয়ার্নার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারের ওপাশে চলে যায়। সেই সময় উলটো দিক থেকে দ্রুত গতিতে আসা বালি বোঝাই একটি লরি ওই টাটা ওয়ার্নার গাড়িটিতে সজোরে ধাক্কা মারে। একেবারে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি।
এই ধাক্কায় বিকট আওয়াজ হয়। তা শুনতে পেয়ে চারদিক থেকে লোকজন ছুটে যান। এই মর্মান্তিক দুর্ঘটনা দেখে সবাই হতচকিত হয়ে পড়েন। দ্রুত খবর দেওয়া হয় পুলিশে। এরপর স্থানীয় বাসিন্দারাই টাটা ওয়ার্নার গাড়িতে থাকা ক্ষতবিক্ষত যাত্রীদের মৃতদেহ উদ্ধারের কাজে হাত লাগান। ধীরে ধীরে নামিয়ে আনা হয় মৃতদেহগুলিকে। 
প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যবসায়ী রণদীপ দাস জানিয়েছেন, বিকট আওয়াজ শুনে দোকান থেকে তিনি বেরিয়ে আসেন। আশপাশ থেকে অন্যরাও ছুটে আসেন। যে যেমন অবস্থায় ছিলেন, সেই অবস্থাতেই উদ্ধারের কাজে নেমে পড়েন। ঘটনায় গোটা এলাকা শোকস্তব্ধ হয়ে পড়ে। বেশ কিছু সময় ওই রাস্তায় যানবাহন চলাচল বন্ধ থাকে। 
খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় শামুকতলা থানার পুলিশ। ট্রাকটিকে আটক করা গেলেও চালক পালিয়ে যায়। শামুকতলা থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক এল পি ভুটিয়া জানিয়েছেন, মৃতদেহগুলি উদ্ধার করার পর ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

Current Affairs

Featured Posts

Advertisement