ক্রোমাকে ছেড়ে
দিল মোহনবাগান

ক্রোমাকে ছেড়ে<br>দিল মোহনবাগান
+

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ১১ই জানুয়ারি — আন্দাজ করা গিয়েছিল বুধবার মিনার্ভার কাছে হারের পরেই। সেই জল্পনাই সত্যি হলো বৃহস্পতিবার। ক্রোমাকে ছেঁটে ফেললো মোহনবাগান। ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে দুপক্ষের পারস্পরিক বোঝাপড়াতেই ক্রোমার সঙ্গে সম্পর্ক ছেদ হলো। ক্রোমা নিজেও রিলিজের বিষয়টি স্বীকার করে নিয়েছেন। গত বছর চার্চিলে খেলা ক্রোমাকে এবারই কলকাতা লিগের আগে দলে নিয়েছিল মোহনবাগান। আক্রমণভাগে কামোর সঙ্গে জুটি বেধে বেশ কিছু গোলও করেন এই লাইবেরিবান স্ট্রাইকার।
কলকাতা লিগের পর কামোকে ছেড়ে ডিপান্ডা ডিকাকে দলে নেয় মোহনবাগান। সঞ্জয় সেন ক্রোমাকে ব্যবহার করছিলেন ডিকার একটু পিছনে। ক্রোমার অভিযোগ ছিল এই নতুন পজিশনে একদমই মানিয়ে নিতে পারছিলেন না তিনি। লিগের প্রথম থেকে একদমই নজর কাড়তে পারেননি তিনি। তাঁর পারফরম্যান্স ঘিরে প্রশ্ন উঠে গিয়েছিল অনেকদিন আগেই। নতুন কোচ শঙ্করলাল তাঁকে পছন্দের পজিশন ফিরিয়ে দিলেও এমন কিছু করে উঠতে পারেননি ক্রোমা। উপরন্তু মিনার্ভার বিরুদ্ধে ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে পেনাল্টি নষ্ট করে দলকে ডোবান ক্রোমা। ম্যাচও হারে মোহনবাগান। এরপরেই পাকা হয়ে যায় ক্রোমার বিদায়। বুধবার ম্যাচের পর দীর্ঘ আলোচনা করেন মোহনবাগান কর্তারা। বৃহস্পতিবার সকালে আবার ক্রোমার সঙ্গে আলোচনায় বসেন কর্তারা। সেখানেই বিদায় পাকা হয় ক্রোমার। ডিপান্ডা ডিকার পারফরম্যান্সেও মোহনবাগানে অসন্তোষ। তবে এখনই ডিকাকে ছাড়ছে না মোহনবাগান। আপাতত তাঁকে সতর্ক করে ছেড়ে দেওয়া হলো। সামনে বড় ম্যাচ। তাই একসঙ্গে দুই বিদেশি ফরোয়ার্ডকে বাতিল করছে না মোহনবাগান। 
ক্রোমাকে ছেড়ে দেওয়ার দিনই পরিবর্ত খোঁজার কাজও শুরু করে দিল মোহনবাগান। দৌড়ে অনেকটাই এগিয়ে আছেন চার্চিলে খেলে যাওয়া আক্রাম মোগরাভি। লেবাননের জাতীয় দলের এই প্রাক্তন ফরোয়ার্ডের সঙ্গে মোহনবাগানের কথাবার্তা অনেকটাই এগিয়েছে। আগামী দু-একদিনের মধ্যেই হয়তো নাম ঘোষণা করে দেবে মোহনবাগান। অন্যদিকে বিদেশি নিয়ে চাপানোতরের মধ্যেই বৃহস্পতিবার মোহনবাগান মাঠে বল পায়ে অনুশীলন করলেন সোনি নর্ডি এবং ইয়ুটা কিনওয়াকি।

Current Affairs

Featured Posts

Advertisement