এ টি এম-কাণ্ডে
গ্রেপ্তার আরও দুই

এ টি এম-কাণ্ডে<br>গ্রেপ্তার আরও দুই
+

নিজস্ব প্রতিনিধি: কলকাতা, ৯ই আগস্ট— প্রযুক্তি ব্যবহার করেই লোকের কষ্টের টাকা ব্যাঙ্ক থেকে লোপাট করেছে জালিয়াতরা। সেই প্রযুক্তিই পুলিশের হাতে ধরিয়ে দিল এ টি এম-কাণ্ডের আরও দুই অভিযুক্তকে। পালিয়ে যাওয়ার জন্য ভাড়া নেওয়া গাড়ির জি পি এস ট্রাক করেই মধ্যপ্রদেশের ইন্দোর থেকে আদ্রিয়ান এনং কর্নেল নামে আরও দুই রোমানিয়ানকে গ্রেপ্তার করল কলকাতা পুলিশ। শুক্রবার সকালেই দুজনকে কলকাতায় আনা হবে। 
এ টি এম থেকে টাকা লোপাটকাণ্ডে দিল্লিতে একাধিক এ টি এম-র সি সি টি ভি ফুটেজ সংগ্রহ করে যাঁকে সব থেকে বেশি দেখা গিয়েছে সেই আদ্রিয়ান লিভিউ এবার ধরা পড়ল কলকাতা পুলিশের গোয়েন্দাদের হাতে। তদন্তকারীরা বিশেষ সূত্রে খবর পায় দিল্লি থেকে আদ্রিয়ান ও কর্নেল নামে দুই অভিযুক্ত লখনউতে গা ঢাকা দিয়েছে। সেই খবর পেয়েই তদন্তকারীরা হানা দিলেও হাত ফসকে পালায় দুজনই। এরপর গিয়ে ওঠে মধ্য প্রদেশের ইন্দোরের একটি পাঁচতারা হোটেলে। সেখান থেকে হোটেলের গাড়িতেই বিমানবন্দর ছেড়ে আসতে বলে। তবে মাঝ রাস্তায় একটি প্রাইভেট গাড়ি ভাড়া করে মুম্বাই পালানোর ছক করে। ওই গাড়িতেই জি পি এস লাগানো ছিল। সেই গাড়ির বিস্তারিত গোয়েন্দাদের হাতে এলে মালিকের সঙ্গে যোগাযোগ করে। সেই তথ্য নিয়ে ইন্দোর পুলিশের সাহায্যে গাড়ির জি পি এস ট্রাক করে পুলিশ দুজকেই গ্রেপ্তার করে। 
পুলিশসূত্রে জানা গেছে, আদ্রিয়ান জাল কার্ড তৈরিসহ আরও একাধিক কাজে যুক্ত ছিল। এর সঙ্গেই ছিল কর্নেল। দুজনকেই কাল সকাল থেকে তদন্তকারীরা জিজ্ঞাসাবাদ শুরু করবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নেপালে একজনের নাম পেয়েছে পুলিশ।   

 

Current Affairs

Featured Posts

Advertisement