৪০ পড়ুয়া নিয়ে মাঝ সমুদ্রে উলটে
গেল পিকনিকের নৌকা,মৃত তিন

সংবাদসংস্থা   ১৪ই জানুয়ারি , ২০১৮

মুম্বাই, ১৩ই জানুয়ারি— শনিবার সকালে মহারাষ্ট্রের দাহানুতে ৪০স্কুলপড়ুয়া নিয়ে সমুদ্রে ডুবে গেল এক নৌকা। ডুবে মৃত্যু হলো অন্তত তিন পড়ুয়ার। খোঁজ মেলেনি আরও পাঁচজনের। ৪০পড়ুয়াকে নিয়ে পিকনিকে গিয়েছিল নৌকাটি। পালঘর জেলার দাহানুর মাঝ সমুদ্রে সেটি উলটে যায়। পুলিশ জানিয়েছে, এদের মধ্যে ৩২জনকে উদ্ধার করা হয়েছে। প্রথমে স্থানীয় মৎস্যজীবীরাই উদ্ধারকাজে নামেন। পরে উপকূল রক্ষীবাহিনীও জাহাজ ও হেলিকপ্টার নিয়ে সমুদ্রে তল্লাশি চালায়। রাত পর্যন্ত উদ্ধার কাজ চলে।

পালঘরের পুলিশ সুপার সোনাল ভগবান সুরাতি, জাহ্নবী হরিশ সুরাতি ও সংস্ক্রুতি মায়াবংশীরে দেহ পাওয়া গেছে। তিনজনেরই বয়স সতেরো। তিনজনেরই বাড়ি দাহানুর আম্বেদকর নগর এলাকার মাসাউলির বাসিন্দা। পুলিশ জানিয়েছে, নৌকাটিতে পোণ্ডা স্কুল ও পারনাকার জুনিয়র কলেজের ছাত্রছাত্রীরা ছিল। বেলা সাড়ে এগারোটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ সুপার জানিয়েছেন, উপকূল রক্ষীবাহিনীর জওয়ানদের সঙ্গে উপকূল পুলিশের মতো বেশ কিছু দপ্তরের কর্মীরা উদ্ধারকাজে শামিল হয়েছেন। উপকূল বাহিনীর এক মুখপাত্র জানিয়েছেন, দাহানু উপকূল থেকে ২০মাইল দূরে দুর্ঘটনাটি ঘটেছে। মুম্বাই থেকে ১৩০কিলোমিটার দূরের দাহানুর এই দুর্ঘটনায় উদ্ধারদের মধ্যে তিন পড়ুয়া ও নৌকার চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Featured Posts

Advertisement