পথ দুর্ঘটনায় জখম
৮ ছাত্রীসহ ১০

নিজস্ব সংবাদদাতা

বিধাননগর, ১২ই ফেব্রুয়ারি— আবার পথ দুর্ঘটনা। বাগুইহাটি এবং নিউটাউনে সোমবার দুর্ঘটনা ঘটে। বেপরোয়া গতি এবং পু‍লিশের উদাসীনতার অভিযোগ উঠেছে। নিউটাউনে স্থানীয় বাসিন্দারা কিছু সময় পথ অবরোধ করেন। বাগুইহাটিতে স্কুল বাসে দুর্ঘটনায় কয়েকজন ছাত্রী গুরুতর আহত হওয়ায় উত্তেজনা ছড়িয়েছে।

এদিন নিউটাউন কদমপুর মোড়ে বাইক এবং বাসের ধাক্কায় দুজন গুরুতর আহত হয়। মানিক হেলা এবং মণ্টু রাজবংশীকে আহত অবস্থায় বিধাননগর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে। চিনারপার্ক থেকে নিউটাউনের দিক থেকে আসছিল বাস। ইকো পার্কের দিক থেকে বাইক নিয়ে রাস্তা পার হবার সময় বাস ধাক্কা মারে বাইককে। বাইক বাসের সামনে থেকে নিচে ঢুকে আটকে যায়। দুই আরোহী ছিটকে রাস্তায় পড়ে। বাইক টেনে হিঁচড়ে বের করা হয়। স্থানীয় বাসিন্দারা এসে আহতদের উদ্ধার করে বিধাননগর হাসপাতালে ভর্তি করেন। পুলিশ না থাকার অভিযোগ তুলে রাস্তা অবরোধ করেন। স্থানীয় মানুষ দীর্ঘসময় অবরোধ চলে। পরে নিউটাউন থানার পুলিশ প্রতিশ্রুতি দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিন বিকাল সাড়ে চারটে নাগাদ ভি আই পি-জোড়ামন্দিরে লেকটাউন গার্লস স্কুলের বাস নিয়ন্ত্রণ হারিয়ে সরকারি বাসে ধাক্কা মারে। মোট আটজন ছাত্রী আহত হয়। চারজনের আঘাত গুরুতর। চালক পালিয়ে যায়। দমদম থেকে এয়ারপোর্টের দিকে যাবার সময় দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে সরকারি বাসটা দ্রুতগতিতে আসছিল। জোড়ামন্দিরের কাছে আচমকা ব্রেক করায়। পিছনের স্কুল বাস নিয়ন্ত্রণ হারিয়ে সরকারি বাসে ধাক্কা মারে। আহত ছাত্রীদের স্থানীয়রা পুলিশের সহযোগিতায় নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। তাদের চিকিৎসা করা হচ্ছে। চারজনের আঘাত গুরুতর।

Featured Posts

Advertisement