নিখোঁজ ছয়জনের
এক কিশোর ফিরল

নিজস্ব প্রতিনিধি   ১৩ই ফেব্রুয়ারি , ২০১৮

কলকাতা, ১২ই ফেব্রুয়ারি — দক্ষিণ কলকাতার কুঁদঘাটে নিখোঁজ ছয় কিশোর-কিশোরীদের মধ্যে সোমবার সকালে একজন বাড়ি ফিরলেও বাকিরা বেপাত্তা। রবিবার বিকালে খেলতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল ছয় কিশোর-কিশোরী। সকলের বাড়ি রিজেন্ট পার্ক থানার কুঁদঘাট এলাকায়।

বিকাল ৪টা নাগাদ খেলতে বেরিয়ে ছয়জনই নিখোঁজ হয়ে যায়। রাত হওয়ার পরেও তাঁরা বাড়ি না ফেরায় অভিভাবকরা রিজেন্ট পার্ক থানায় নিখোঁজের অভিযোগ করেন। এদিকে সোমবার সকালে ফিরে আসা এক কিশোর জানিয়েছে, সে শিয়ালদহ স্টেশন থেকে ফিরে এসেছে। বাকিরা নাকি বর্ধমানে গিয়েছে।

হঠাৎ চলে যাওয়া কিশোর-কিশোরীদের অভিভাবকরা জানিয়েছেন, বিভিন্ন সময়ে বকাবকির সময় বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার কথা জানিয়ে থাকলেও এমন কাজ তারা করবে কে জানত। ফিরে আসা কিশোর অবশ্য পুলিশকে জানিয়েছে, বকাবকির জেরেই তারা বাড়ি ছেড়েছিল। তবে বেশি বকাবকির কথা অস্বীকার করেছেন অভিভাবকরা।

দুই কিশোরী আর চার কিশোর ব্যাগে জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরলো আর অভিভাবকরা কিছুই জানতে পারলেন না! এক্ষেত্রে অভিভাবকদের সন্তানের প্রতি দেখাশোনার যথেষ্ট অভাব আছে বলেই মনে করছে পুলিশ। এখন চলে যাওয়াদের ফিরিয়ে আনতে তৎপর হয়েছে রিজেন্ট পার্ক থানার পুলিশ।

Featured Posts

Advertisement