এফ আর ডি আই বিলের
বিরুদ্ধে স্বাক্ষরসংগ্রহ, সভা

নিজস্ব সংবাদদাতা   ১৪ই ফেব্রুয়ারি , ২০১৮

শিলিগুড়ি, ১৩ই ফেব্রুয়ারি— এফ আর ডি আই বিল প্রত্যাহারের দাবিতে দার্জিলিঙ জেলা ১২ই জুলাই কমিটির ডাকে সভা হয় মঙ্গলবার শিলিগুড়ি মুখ্য ডাকঘরের সামনে। বিভিন্ন গণসংগঠনের প্রতিনিধিরা এই সভায় উপস্থিত ছিলেন। বক্তব্য রাখেন ১২ই জুলাই কমিটির অন্যতম যুগ্ম আহ্বায়ক রামেশ্বর বকসি, বিমা কর্মচারী সংগঠনের রজত রায়, পেনশনার্স সংগঠনগুলির যুগ্ম মঞ্চের পক্ষে দীপেন্দ্রনাথ কুণ্ডু, বেফির প্রেমানন্দ বন্দোপাধ্যায়, প্রতিরক্ষা কর্মচারী সমিতির মানস ভট্টাচার্য প্রমুখ। সভাপতিত্ব করেন অচিন্ত্য সরকার। পথসভা থেকে লোকসভার অধ্যক্ষের উদ্দেশে লেখা স্মারকলিপিতে পথচলতি মানুষের স্বাক্ষরগ্রহণ করা হয়। বিলটি সম্পর্কে অবহিত হবার জন্য প্রচারপত্র বিলি করা হয়। সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে বুধবার নিউ জলপাইগুড়ি সেন্ট্রাল ব্যাঙ্কের সামনে ও শুক্রবার বাগডোগরা বিহার মোড়ে সভা হবে।

মালদহ: বি পি এম ও-র আহ্বানে মঙ্গলবার স্টেট ব্যাঙ্কের সামনে এফ আর ডি আই বিল প্রত্যাহারের দাবিতে স্বাক্ষরসংগ্রহ ও সভা হয়। বক্তব্য রাখেন বিধায়ক খগেন মুর্মুসহ বিশ্বনাথ ঘোষ, প্রণব চৌধুরি, মোজাফর হোসেন, দেবজ্যোতি সিনহা, সর্বানন্দ পান্ডে, গোপাল শিকদার প্রমুখ। এদিন নেতৃবৃন্দ এই বিলের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান। সভা পরিচালনা করেন প্রণব দাস, মনসুর রহমান, সুব্রত মৈত্র, সর্বানন্দ পান্ডে।

ধূপগুড়ি: এদিন এফ আর ডি আই বিলের বিরুদ্ধে বি পি এম ও-র উদ্যোগে মঙ্গলবার অবস্থান, সভা হয় ধূপগুড়িতে। ৫নং ওয়ার্ডে অবস্থিত পৌরসভা ভবন চত্বরে ইউনাইটেড ব্যাঙ্কের শাখার সামনে অবস্থানে বসেন যুবরা। দুঘণ্টা ধরে চলা এই সভায় বিলের বিরোধিতা করে বক্তব্য রাখেন যুবনেতা নির্মাল্য ভট্টাচার্য, নুর আলম এবং সি আই টি ইউ-র পক্ষে তুষার বসু। নেতৃবৃন্দ এফ আর ডি আই বিলের ফলে সাধারণ মানুষ আগামীদিনে যে ভয়াবহ বিপদে পড়তে চলেছেন তার দিকগুলি তুলে ধরেন।

Current Affairs

Featured Posts

Advertisement