আচমকা বিপত্তি,হাসপাতালের
বেডে পরীক্ষা দিল ছাত্র

নিজস্ব সংবাদদাতা   ১৩ই মার্চ , ২০১৮

রায়গঞ্জ, ১২ই মার্চ - ইসলামপুর মহকুমা হাসপাতালের বিছানায় মাধ্যমিক পরীক্ষা দিল ইসলামপুরের এক ছাত্র। ভাতের ফ্যানে হাত লেগে বেশ আহত হয় ওই মাধ্যমিক পরীক্ষার্থী মহম্মদ রেজা। কালানাগীন হাইস্কুলের পরীক্ষার্থী রেজার পরীক্ষা কেন্দ্র ছিল পাচুরসিয়া হাইস্কুল। পরিবারের তরফে জানা গেছে, সোমবার সকালে রান্না ঘরে ভাত খেতে গিয়ে আচমকা মাথা ঘুরে পড়ে যায় গরম ফ্যানের গামলার উপর। হাত পুড়ে গিয়ে আহত মহম্মদ রেজা বর্তমানে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ইসলামপুর মহকুমা হাসপাতালের শয্যাতেই তার পরীক্ষার ব্যবস্থা করে দিয়েছে জেলা প্রশাসন।

পরীক্ষা শেষে গরিব পরিবারের ছাত্র মহম্মদ রেজাকে হাসপাতালে দেখতে গেলেন এস এফ আই নেতৃবৃন্দ। সংগঠনের জেলা সভাপতি শুভঙ্কর কর্মকারসহ অন্যান্যরা আহত মহম্মদ রেজার দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করে নির্ভয়ে পরীক্ষা দেওয়ার পরামর্শ দিয়েছেন।

দুর্ঘটনায় মাধ্যমিক পরীক্ষার্থী : মাধ্যমিক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে মোটর বাইক দুর্ঘটনায় আহত হলো এক পরীক্ষার্থী সহ তিনজন। ঘটনা ইটাহার থানার কুরমানপুর এলাকায় ৩৪ নং জাতীয় সড়কে। চণ্ডীপুর হাইস্কুলের ছাত্র মুরশেদ আলম ইটাহার উচ্চবিদ্যালয় থেকে পরীক্ষা দিয়ে কাকা সাজিরুদ্দিন আহমেদ ও দাদা তির মহম্মদের সঙ্গে মোটর বাইকে করে বাড়ি ফেরার সময় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে ইটাহার ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইটাহার থানার পুলিশ। মোটর বাইক দুটি আটক করা হয়েছে।

Current Affairs

Featured Posts

Advertisement