স্ত্রী’র হাতে স্বামী খুন

নিজস্ব সংবাদদাতা

বানারহাট, ১৩ই মার্চ— পাথর ও লোহার রড দিয়ে থেঁতলে স্বামীকে খুন করল স্ত্রী। মৃতের নাম বিমল সরকার (৩৮)। বানারহাট থানার আমবাড়ি চা বাগানের মন্দির লাইনে সোমবার রাতে এই ঘটনা ঘটেছে । অভিযোগ, স্ত্রী সৌমিতা সরকারের হাতে খুন হয়েছে স্বামী। অভিযুক্ত স্ত্রীকে গ্রেপ্তার করেছে বানারহাট থানার পুলিশ।

অভিযোগ, মদ্যপ স্বামীকে প্রথমে লোহার রড দিয়ে আঘাত করে তারপর পাথর দিয়ে আঘাত করে থেঁতলে খুন করে সৌমিতা। প্রতিদিনই মদ্যপ অবস্থায় এসে স্বামী বাড়িতে অত্যাচার করত। গতকালও ঠিক একই ভাবে বাড়িতে এসে অত্যাচার করলে স্ত্রী ক্ষেপে গিয়ে স্বামীর ওপর চড়াও হয়। মৃতদেহ উদ্ধার করে বানারহাট থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে বানারহাট থানায় নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মঙ্গলবার মৃতদেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠায় পুলিশ। সৌমিতা সরকারকে গ্রেপ্তার করে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে। তাদের দুটি সন্তান আছে।

বানারহাটের আই সি বিপুল সরকার বলেন, আমরা ঘটনার তদন্তে নেমে মহিলাকে গ্রেপ্তার করেছি। ঘটনার তদন্ত করা হচ্ছে। এদিন জলপাইগুড়ি মর্গে এসে মৃতার দিদি লক্ষ্মী সরকার অভিযোগ করেন আমার ভাই এর স্ত্রীর অন্য কোন ব্যক্তির সাথে সম্পর্ক ছিল তাতেই পারিবারিক অশান্তি ছিল তার জেরেই আমার ভাইকে খুন হতে হলো।

Featured Posts

Advertisement