যোধপুরে শ্যুটিংয়ে
অসুস্থ অমিতাভ

সংবাদসংস্থা

যোধপুর, ১৩ই মার্চ— ‘কুলি’র শ্যুটিংয়ে সেটে আঘাত পেয়েছিলেন পেটে। এবার যোধপুরে আউটডোর শ্যুটিংয়ে অসুস্থ হয়ে পড়লেন তিনি। ‘ঠগস অফ হিন্দুস্তান’র শ্যুটিং চলছিল যোধপুরে। সেখানেই হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অমিতাভ বচ্চন। তবে এদিন তাঁর স্ত্রী জয়া বচ্চন দিল্লিতে জানিয়ে দেন, ‘অমিতাভ ভালো আছে। ভালো না থাকলে তিনি দিল্লিতে থাকতেন কি?’ অমিতাভ নিজেও বিকালে তাঁর ব্লগে তেমন কোনও অসুস্থতার কথা স্বীকার করেননি। শুধু বলেছেন মুম্বাই থেকে তাঁর দেখভাল করেন যে চিকিৎসকরা তাঁদের আসতে বলে দিয়েছেন। পাশাপাশি শ্যুটিং চালিয়ে যাওয়ার কথাও বলেছেন।

কাকতালীয় হলেও মঙ্গলবার ভোরে অমিতাভ তাঁর ব্লগে লিখেছিলেন, শরীর ভাল নয়, আগামীকাল সকালে চিকিৎসকদের সঙ্গে কথা বলবেন তিনি। কিন্তু তার আগেই অসুস্থ হয়ে পড়লেন। সারা রাত শুটিংয়ের ধকলেই এই অসুস্থতা বলে মনে করছেন অনেকে। 

জানা গিয়েছে, প্রাথমিক চিকিৎসার পর রাজস্থানের চিকিৎসকরা অমিতাভকে দ্রুত মুম্বাই ফিরিয়ে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এই ছবিতে প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে। ক্রমাগত সে সব শুটিং করাতেই নাকি অসুস্থ হয়ে পড়েছেন তিনি। উল্লেখ্য, এই ছবিতে আমীর খানও অভিনয় করছেন।

তবে এদিন অমিতাভের অসুস্থতার খবর পেয়েই যোধপুরে তাঁর হোটেলের সামনে জড়ো হয়ে পড়েন সাংবাদিক এবং অনুরাগীরা। তাঁরা চিকিৎসকদের বারবার অমিতাভের শারীরিক পরিস্থিতি নিয়ে প্রশ্ন করলেও জবাব পাওয়া যায়নি।

Featured Posts

Advertisement