আলিপুরদুয়ারে ফের তাণ্ডব>br>তৃণমূলী দুষ্কৃতীদের

ডেপুটেশন দিল বামফ্রন্ট ও প্রেস ক্লাব

নিজস্ব সংবাদদাতা   ১৭ই মে , ২০১৮

আলিপুরদুয়ার, ১৬ই মে — ফের ভোটের দিন ঘোষণা হতেই আবার তাণ্ডব চালালো তৃণমূলী দুষ্কৃতীরা। রাতেই ব্যাপক ভাঙচুর চালায়। বুধবার সকাল থেকেই বুথের দখল নিয়ে নেয় তৃণমূলীরা। পুলিশের সামনেই সব কিছু ঘটছে। প্রশাসন নির্বিকার।

বুধবার আলিপুরদুয়ারের পুলিশ সুপার আভারু রবীন্দ্রনাথন ও জেলা নির্বাচন আধিকারিক জেলাশাসক দেবীপ্রসাদ কর্ণমকে পৃথকভাবে আলিপুরদুয়ার জেলা বামফ্রন্টের পক্ষ থেকে ডেপুটেশন দেওয়া হয়েছে। পঞ্চায়েত নির্বাচন ঘোষণার শুরু থেকেই গোটা জেলাজুড়ে তৃণমূলীদের সন্ত্রাস, সন্ত্রাসের ছত্রছায়ায় পঞ্চায়েত নির্বাচন ও পরবর্তীতে পঞ্চায়েতগুলিতে পুনর্নির্বাচন এবং নির্বাচন কেন্দ্রগুলোতে বামফ্রন্ট প্রার্থীসহ ভোটগণনা কর্মীদের নিরাপত্তা সুনিশ্চিত করার দাবি জানিয়ে এদিন ডেপুটেশন দেওয়া হয়। ডেপুটেশন দেবার সময় প্রতিনিধি দলে ছিলেন জেলা বামফ্রন্টের আহ্বায়ক কৃষ্ণ ব্যানার্জি, সি পি আই (এম) নেতা সন্তোষ সরকার, যোগেশ বর্মণ, কিশোর দাস, আর এস পি-র সুনীল বণিক, নির্মল দাস, ফরওয়ার্ড ব্লকের করুণ গাঙ্গুলি প্রমুখ। পঞ্চায়েত নির্বাচনের দিন মাদারিহাট ব্লকে মহিলা সাংবাদিক সহ সাংবাদিকদের ওপর আক্রমণের ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করে উপযুক্ত ব্যবস্থা গ্রহণেরও দাবি জানিয়েছেন ডেপুটেশনের বাম প্রতিনিধি দল।

এছাড়াও আলিপুরদুয়ার জেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে এদিন মাদারিহাটে মহিলাসহ সাংবাদিক নিগ্রহের ঘটনার প্রতিবাদ জানিয়ে কর্মক্ষেত্রে সাংবাদিকদের স্বাধীনতা ও নিরাপত্তা সুনিশ্চিত করার দাবি জানিয়ে এদিন পৃথকভাবে পুলিশ সুপার আভারু রবীন্দ্রনাথন ও জেলা নির্বাচন আধিকারিক জেলাশাসক দেবীপ্রসাদ কর্ণমকে স্মারকলিপি দেওয়া হয়েছে। স্মারকলিপি দেবার সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সম্পাদক অম্লানজ্যোতি ঘোষ, অনির্বাণ রায়, সুজিত রায়, অসীম সরকার প্রমুখ।

Current Affairs

Featured Posts

Advertisement