জয়ের খোঁজে মহামেডান-রেনবো

নিজস্ব প্রতিনিধি   ১১ই আগস্ট , ২০১৮

কলকাতা, ১০ই আগস্ট— জয় দিয়ে লিগ শুরু করেছিল মহামেডান এবং রেনবো এফ সি। ধারাবাহিকতা বজায় রাখতে পারেনি। গত ম্যাচে এরিয়ানের কাছে হার মানতে হয়েছিল মহামেডান স্পোর্টিংকে। মানসিকভাবে বেশ কিছুটা কোণঠাসা সাদা-কালো শিবির। একইভাবে তাদের প্রতিপক্ষ রেনবো এফ সিও আগের ম্যাচে মোহনবাগানের কাছে ২-৩ গোলে হেরেছে। দুদলই জয়ের রাস্তায় ফেরার লক্ষ্যে নামছে শনিবার।

এরিয়ান ম্যাচ হারের পর দল ভেঙে পড়েছিল বলেও জানান মহামেডান কোচ রঘু নন্দী। শুক্রবার অনুশীলন শেষে তিনি বলেন, ‘কোচ হিসেবে আমার কর্তব্য খেলোয়াড়কে মানসিকভাবে চাঙা করা এবং এই ধরনের ধাক্কা কাটিয়ে উঠতে সাহায্য করা। দল হারলে কখনওই ভালো অনুভূতি আসে না। এখনও অনেক কাজই বাকি। এমনকী ড্রেসিংরুমেও আমাদের বাস্তবটা ভাবতে হবে। সামনে অনেক ম্যাচ। অনেক পয়েন্টের খেলা বাকি। মাথায় রাখতে হবে, একটা হারেই পৃথিবী শেষ হয়ে যায় না।’ প্রতিপক্ষ রেনবো গত ম্যাচে হারায় শনিবার লড়াই কঠিন হবে বলেই ধারণা মহামেডান কোচের। ময়দানের পোড় খাওয়া কোচের কথায়, ‘রেনবো জয়ের জন্য ঝাঁপাবে। আগের ম্যাচের হার ওদের আরও ভয়ংকর করে তুলবে।’

এরিয়ানের বিরুদ্ধে হারলেও মহামেডান খারাপ ফুটবল খেলে হারেনি। বিদেশি প্রিন্সউইল এমেকাও চোখ টেনেছেন কয়েকটি ক্ষেত্রে। সুযোগগুলিকে গোলে পরিণত করতে পারেনি। এই নাইজেরিয়ানের উপর যথেষ্ট ভরসা রাখছে মহামেডান। ব্ল্যাক প্যান্থারদের আশা, রেনবো ম্যাচেই নিজেকে নতুন করে চেনাবেন এই বিদেশি।



মহামেডান : রেনবো এফ সি

বিকাল ৪.৩০টা

বারাসত স্টেডিয়াম

Current Affairs

Featured Posts

Advertisement