স্ত্রীর উপর রাগ করে
শিশুপুত্রকে খুন

নিজস্ব সংবাদদাতা   ১২ই অক্টোবর , ২০১৮

কোচবিহার, ১১ই অক্টোবর— স্ত্রীর উপর রাগ করে নিজের ৬ বছরের ছেলেকে খুন করে পুলিশের কাছে আত্মসমর্পণ করল এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে কোচবিহার ২ নম্বর ব্লকের উত্তর কালজানি এলাকায়। মৃতের নাম সঞ্জয় বর্মণ (৬)। অভিযুক্তকে বৃহস্পতিবার কোচবিহার আদালতে তোলা হয়েছে। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

অভিযোগ, বুধবার সন্ধ্যায় নিজের ছেলে সঞ্জয় বর্মনের শ্বাসরোধ করে কার্তিক বর্মণ। এরপর সঞ্জয়ের মরদেহ খাটের নিচে রেখে দেয়। বুধবার রাতেই আলিপুরদুয়ার থানায় গিয়ে আত্মসমর্পণ করে সে। পরে আলিপুরদুয়ার থানার পুলিশ কার্তিক বর্মণকে পুণ্ডিবাড়ি থানার পুলিশের হাতে তুলে দেয়। স্থানীয় সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই কার্তিক ও তার স্ত্রীর মধ্যে ঝামেলা চলছিল। তার জেরেই শিশুটিকে খুন করা হল কি না তা খতিয়ে দেখছে পুণ্ডিবাড়ি থানার পুলিশ। আদালতে যাওয়ার পথে সাংবাদিকরা কার্তিক বর্মণকে প্রশ্ন করলে তিনি বলেন,‘ বউয়ের উপর রাগ করেই একাজ করেছি।’

মৃত এই শিশুর মা রেখা বর্মণ পরিচারিকার কাজ করেন। তাঁদের তিন সন্তান রয়েছে। বুধবার প্রচণ্ড জ্বরে আক্রান্ত ছোট সঞ্জয়কে পাশের বাড়িতে রেখে কাজে যান রেখা বর্মণ। দুপুরে সঞ্জয়কে পাশের বাড়ি থেকে ডেকে বাড়িতে নিয়ে আসে বাবা। এরপর কোনো খোঁজ ছিল না ছেলে ও বাবার। সন্ধ্যায় রেখা বাড়িতে এসে জানতে পারেন তার স্বামী কার্তিক ছেলেকে ডেকে নিয়ে গেছে। তিনি ভেবেছিলেন হয়ত জ্বরে আক্রান্ত ছেলেকে নিয়ে ডাক্তার দেখাতে গেছে স্বামী। এরপর রাতে আলিপুরদুয়ার থানা থেকে একটি ফোন আসে। তাতেই জানা যায়, ছেলেকে মেরে খাটের নিচে লুকিয়ে রেখেছে কার্তিক বর্মণ।

Current Affairs

Featured Posts

Advertisement