চাপড়ায় লরির ধাক্কায়
মৃত দুই ভাই

নিজস্ব সংবাদদাতা   ৯ই নভেম্বর , ২০১৮

চাপড়া, ৮ই নভেম্বর — বৃহস্পতিবার ভোরে চাপড়া বি ডি ও অফিসের সামনে লরির ধাক্কায় মৃত্যু হলো দুজনের। গুরুতর জখম হয়েছেন আরও একজন।

এদিন রাস্তার ধারে থাকা পাথরের ওপর একটি লরির চাকা উঠে যায়। ফলে লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে চারজন সাইকেল আরোহীকে ধাক্কা মারে। চারটি দোকানও গুঁড়িয়ে দেয়। ঘটনাস্থলেই দুজনের মৃত্য হয়। মৃতরা হলেন চাপড়া মল্লিকপাড়া গ্রামের দুই ভাই ছুবান ঢাকি (৩৫) ও ছবদুল ঢাকি (৩০)। এঁরা দুজনই দিনমজুরের কাজ করতেন। ধান কাটার কাজ করতেই গোয়ালডাঙা গ্রামে যাচ্ছিলেন তাঁরা। দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন হাসেন আলি নওদা। তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘুম না ভাঙতেই এই দুর্ঘটনার খবর পৌঁছানো মাত্র মল্লিকপাড়া গ্রামে শোকের ছায়া নেমে আসে।

এদিন হাবড়ার ধোতলাবাড়ির বাসিন্দা এক মোটরবাইক আরোহী আড়ংঘাটার দিক থেকে যাবার সময় রাস্তার ধারে কংক্রিটে ধাক্কা মারলে বাইকটি উল্টে যায়। প্রীতম কর্মকার নামে ওই মোটরবাইক আরোহীর মাথায় গুরুতর আঘাত লাগে। তাঁকে আড়ংঘাটা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত বলে জানায়।

অন্যদিকে হরিণঘাটায় বসন্তপুরের কাছে সাহাবুদ্দিন মল্লিক রাস্তার পাশ দিয়ে হেঁটে যাবার সময় একটি লরি তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়।

Featured Posts

Advertisement