মাছ ভাজা দিতে দেরি, হোটেলের দুই
কর্মীকে চড় লাথি তৃণমূল নেতার

নিজস্ব সংবাদদাতা   ৯ই নভেম্বর , ২০১৮

রামপুরহাট, ৮ই নভেম্বর— খেতে বসে অর্ডার দেওয়া মাছ ভাজা দিতে দেরি হওয়ায় দুই হোটেল কর্মীকে চড়, লাথি মারলেন তৃণমূলী পঞ্চায়েত সমিতির সহসভাপতি। রামপুরহাটের কাছে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর একটি ধাবায় মঙ্গলবারের ঘটনা। রামপুরহাট এলাকার ওই তৃণমূল যুব নেতার কীর্তি ধরা পড়েছে হোটেলের সি সি টিভি ফুটেজে। আচমকা হামলায় রীতিমত সিঁটিয়ে পড়েছেন হোটেলের সাধারণ দুই কর্মী। পেটের জ্বালায় দিনভর শরীর নিংড়ে দেওয়া দুই কর্মী ঘুণাক্ষরেও বুঝতে পারেননি মাছ ভাজা দিতে একটু দেরির জন্য তাদের এমনভাবে মার খেতে হবে।

সাফাই দিতে গিয়ে রামপুরহাট ১নম্বর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি, ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি পান্থ দাস প্রথমে মেজাজ চড়ান। পরে সি সি টিভি ফুটেজ হাতে পাওয়ার কথা বলতে সুর নামিয়ে ফেলেন। তিনি জানালেন, ‘‘এই রে! আমার তো খুব টেনশন হয়ে গেল। বুঝতে পারি নি। আমি খুবই লজ্জিত। আসলে একটা অন্য টেনশনে ছিলাম। সেই টেনশন থেকে যে কি হয়ে গেল। আমি ক্ষমা চেয়ে নিয়েছি।’’

জানা গেছে, রামপুরহাটে ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে ‘মা তারা’ বলে একটি ধাবা আছে। সেখানেই এই তৃণমূল নেতা এক অনুগামীকে নিয়ে খেতে এসেছিলেন। হোটেলের কর্মচারীদের কাছ থেকে জানা গিয়েছে, খেতে বসে মাছের অর্ডার দেন। তাকে মাছ ভেজে দিতে একটু দেরি হয়েছিল। এরপরেই উত্তেজিত হয়ে তিনি প্রসেনজিৎ মণ্ডল ও হেমন্ত মণ্ডলকে চড়, লাথি মারেন। হোটেলের সি সি টিভি ফুটেজে স্পষ্ট ধরা পড়েছে নীল জামা, সাদা প্যান্ট পরিহিত তৃণমূল নেতার এই কীর্তি। এই ঘটনায় রীতিমত আতঙ্কে রয়েছেন ওই হোটেলের মালিক ও কর্মচারীরা।

Featured Posts

Advertisement