আজকের দিনে



 

ছবির খাতা

জনতার ব্রিগেড

আরো ছবি

ভিডিও গ্যালারি

Video

শ্রদ্ধাঞ্জলি

রাজ্য

জাতীয়

আন্তর্জাতিক

কলকাতা

জেলা

খেলা

সম্পাদকীয়

 

শতবর্ষে শ্রদ্ধা

আপনার রায়

গরিবের পাশে থেকেছে বামফ্রন্টই

হ্যাঁ
না
জানি না
 

ই-পেপার

Back Previous Pageমতামত

তিনটি পৃথক ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিনিধি

কলকাতা, ১১ই আগস্ট— ধর্ষণের ঘটনায় শহরে গ্রেপ্তার ৩ জন। ৩টি পৃথক ধর্ষণের ঘটনার অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিস।

সাড়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠে তার শিক্ষিকার ভাইয়ের বিরুদ্ধে। শুক্রবার সকালে নারকেলডাঙা এলাকায় এই ঘটনা ঘটে। এদিন সকালে মেয়েটি তার শিক্ষিকার বাড়িতে পড়তে যায়। সেখান থেকে এ পি সি রোডের বাড়িতে ফেরার সময়ে ঐ শিক্ষিকার ভাই ইমতিয়াজ (৩৮) তাকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। শুক্রবার রাতেই নারকেলডাঙা থানায় ইমতিয়াজের বিরুদ্ধে অভিযোগ জানান মেয়েটির অভিভাবকরা। শনিবার ঐ যুবককে গ্রেপ্তার করে পুলিস। গোটা ঘটনার তদন্ত চলছে বলে পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে।

আর একটি ঘটনায় ৭বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে তার বাবাকেই গ্রেপ্তার করলো পুলিস। শুক্রবার রাতে বেলেঘাটা জোড়া মন্দির এলাকায় এই ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের পর শিশুটির কাছেই জানা যায় গোটা বিষয়টি। শিশুটির বাবা তারক দাসকে পুলিস গ্রেপ্তার করেছে।

অন্যদিকে, ৭মাস আগের এক ধর্ষণের অভিযোগে হরিদেবপুর এলাকা থেকে শনিবার গ্রেপ্তার হয়েছে শুকদেব মিস্ত্রি (৩৯)। লোহাপুলের বাসিন্দা সুকদেব মিস্ত্রি বিবাহিত। তার ৩মেয়ে। হরিদেবপুর এলাকায় তার নিয়মিত যাতায়াত ছিল। প্রায় ৭মাস আগে ১২বছরের একটি মেয়েকে সে ধর্ষণ করে বলে অভিযোগ। মেয়েটি হঠাৎ করেই সন্তানসম্ভবা হয়ে পড়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। শুক্রবার সে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পরই সব জানাজানি হয়। মেয়েটির বাড়ির লোকেরা থানায় অভিযোগ দায়ের করলে শুকদেবকে শনিবার গ্রেপ্তার করে পুলিস। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

মতামত
এই খবরটি সম্পর্কে আপনার মতামত
 

আমাদের এই খবরটি সম্পর্কে আপনার মতামত পেলে বাধিত থাকব। তবে যথাযথ যাচাই না করে ২৪ঘন্টার আগে আপনার মতামত ওয়েবসাইটে দেখা যাবে না।

Top
 
Name
Email
Comment
For verification please enter the security code below