Back Previous Pageমতামত

মেলবোর্নে ছুরিকাহত
ভারতীয় যাজক

সংবাদসংস্থা

নয়াদিল্লি, ২০শে মার্চ— বর্ণবিদ্বেষের রোষে অস্ট্রেলিয়ায় মারাত্মকভাবে জখম হলেন এক ভারতীয় বংশোদ্ভূত যাজক। পিছন থেকে ছুরি মারা হয় তাঁকে, জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। মেলবোর্নে রবিবারের এই ঘটনায় লোকসভায় সোমবার নিন্দাপ্রকাশ করেছে ভারত। অস্ট্রেলিয়া সরকারের সঙ্গে এই ঘটনা নিয়ে আলোচনা করা হবে, লোকসভায় জানিয়েছে কেন্দ্রীয় সরকার।

মেলবোর্নের সেন্ট ম্যাথু গির্জার ফাদার টমি কালাথুর রবিবার গির্জারই একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন। সেইসময়ই আক্রমণের মুখে পড়েন তিনি। পিছন থেকে পরপর বেশ কয়েকবার তাঁর গলায় ছুরি দিয়ে আঘাত করা হয়। শুধুমাত্র ভারতীয় হওয়ার জন্যই এই হামলা, স্বীকার করেছে ৭২বছরের দুষ্কৃতী। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। গির্জায় রবিবারের প্রার্থনায় যোগ দিতে গিয়েছিলেন ওই যাজক। সোমবার লোকসভায় প্রশ্নোত্তর পর্বে কংগ্রেসের কে সি বেণুগোপাল এই প্রসঙ্গ উত্থাপন করলে সংসদীয় বিষয়ক মন্ত্রী অনন্ত কুমার বলেছেন, বিদেশমন্ত্রীর সঙ্গে আলোচনা করা হবে। ওই যাজকের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।



মতামত
এই খবরটি সম্পর্কে আপনার মতামত
 

আমাদের এই খবরটি সম্পর্কে আপনার মতামত পেলে বাধিত থাকব। তবে যথাযথ যাচাই না করে ২৪ঘন্টার আগে আপনার মতামত ওয়েবসাইটে দেখা যাবে না।

Top
 
Name
Email
Comment
For verification please enter the security code below