Road Accidents

পথ দুর্ঘটনায় তিন রাজ্যে নিহত ১৯

জাতীয়

Road Accidents


কর্নাটকে পথ দুর্ঘটনায় নিহত ৫ আহত ৮ জন। ঘটনায় পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়ে বলে খবর পুলিশ সূত্রে। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে কর্নাটকের গোল্লাহাল্লি জাতীয় সড়কের কাছে। বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়।  
এদিন ভোর ৩টে নাগাদ রায়চুর থেকে বেঙ্গালুরু যাচ্ছিল যাত্রী বোঝাই বাসটি। গোল্লাহাল্লি জাতীয় সড়কের কাছে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে বাসের। ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো এক জনের মৃত্যু হয়। দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যায় বাসটি।


তামিলনাড়ুতেও পথ দুর্ঘটনায় সাত জনের মৃত্যু হয়েছে। নিহত সাতজনই মহিলা। সোমবার সকালে তামিলনাড়ুর তিরুপাথুর জেলায় চেন্নাই বেঙ্গালুরুর ৪৪ নম্বর জাতীয় সড়কে এই দুর্ঘটনা ঘটেছে। জানা গেছে রাস্তার ধারে বসে ছিলেন ওই সাত জন। সেই সময় একটি দ্রুত গতির ট্রাক তাদের সাত জনকে পিষে দেয়। ঘটনাস্থলে মৃতউ হয় সকলের। পুলিশ জানিয়েছে, নিহতেরা সকলে তিরুপাথুর জেলার বাসিন্দা।


অন্যদিকে আসামের ডিব্রুগড়ে পথ দুর্ঘটনায় একই পরিবারের সাত জনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে। একটি ট্রাকের সঙ্গে ইনোভা গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। পুলিশের শেয়ার করা ছবিগুলিতে দেখা যাচ্ছে দুর্ঘটনায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ট্রাকটি। হরিয়ানার নাম্বার প্লেট লাগানো ছিল ইনোভা গাড়িটিতে। আহতদের ডিব্রুগড়ের আসাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা গুয়াহাটির বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

Comments :0

Login to leave a comment