Protest in front of election commission office

আজ বিকেলেই কমিশনের দপ্তরে বিক্ষোভ, রাজ্য জুড়ে প্রতিবাদ

রাজ্য

চোপড়ায় সহ গোটা রাজ্য জুড়ে তৃণমূলের হিংসা এবং নির্বাচন কিমশনের ব্যার্থতা ও রাজ্য প্রশাসনের দলদাসের ভূমিকার প্রতিবাদে এদিন বিকেলে রাজ্য নির্বাচন কমিশনের সামনে বিক্ষোভ দেখাবেন হাজার হাজার মানুষ। রাজ্য বামফ্রন্টের প্রতিনিধিদলও আজ বিকেলেই নির্বাচন কমিশানারের সঙ্গে দেখা করে রাজ্যে এই হিংসা বন্ধ করতে কমিশনের দ্রুত হস্তক্ষেপের দাবি জানাবে।

চোপড়ার ঘটনার পরেই সিপিআই(এম) রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম প্রতিক্রিয়ায় জানিয়েছেন, ‘‘চোপড়ায় মনোনয়ন দিতে যাওয়ার পথে বাম-কংগ্রেস এর মিছিলের ওপর একদিকে তৃণমূল গুন্ডাদের এলোপাথারি গুলি বর্ষন ও অন্যদিক থেকে পুলিশের কাঁদানে গ্যাস ছুঁড়ে আমাদের কর্মীদের নিহত ও আহত করার বিরুদ্ধে সর্বত্র আজই প্রতিবাদ ধ্বনিত হোক। কলকাতা সহ রাজ্য জুড়ে নির্বাচন কমিশনের অপদার্থতা ও পুলিশ প্রশাসনের একাংশের দলদাসে ভূমিকার বিরুদ্ধে লড়াকু কমরেডদের প্রতি কুর্নিশ জানিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করতে হবে।’’

এদিন চোপড়ায় মনোনয়ন দিতে যাওয়ার সময় গুলি চালানো হয় বামফ্রন্ট এবং কংগ্রেসের মিছিলের ওপর। এই ঘটনায় দুজন নিহত হয়েছেন, সিপিআই(এম) প্রার্থী আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। উল্লেখ্য নির্বাচনের দিন ঘোষনার পর থেকে খড়গ্রাম, ভাঙড়, ক্যানিং, নন্দীগ্রাম সহ রাজ্যের বিভিন্ন জায়গায় বোমা গুলির রাজত্ব চলছে পুলিশ এবং নির্বাচন কমিশন নির্বিকার। বাম কংগ্রেস আইএসএফ প্রার্থীদের মনোনয়নে আটকানো হয়েছে বিভিন্ন জায়গায়। তার বিরুদ্ধেই প্রতিবাদ।  

Comments :0

Login to leave a comment