Bomb Pistol Recovered

বিজেপি নেতার বাড়ি থেকে উদ্ধার বোমা আগ্নেয়াস্ত্র , চাঞ্চল্য পূর্বস্থলীতে

জেলা

Bomb Pistol Recovered


পঞ্চায়েত নির্বাচনের  বাকি হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন। তারআগেই বিজেপি নেতার বাড়ি থেকে উদ্ধার হলো বোমা ও আগ্নেয়াস্ত্র। ঘটনা পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে। ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। 
পুলিশ ও স্থানীয় সূত্রে পাওয়া খবরে জানা গেছে নাদনঘাট থানার পুলিশ রবিবার রাতে জাহাননগর গ্রাম পঞ্চায়েতের বেতপুকুর গ্রামের হরিনাথ দেবনাথের গোয়ালঘর থেকে ছটি সকেট বোমা ও তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে। যার গেয়াল ঘর থেকে বোমা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে তিনি এলাকার একজন প্রভাবশালী বিজেপি নেতা বলে জানা গেছে। 
সরিকি বিবাদ সংক্রান্ত অশান্তির অভিযোগ পেয়ে বিজেপি নেতার বাড়িতে যায় নাদনঘাট থানার পুলিশ।  সেই সময় তল্লাশি চালালে  উদ্ধার হয় ৩টি আগ্নেয়াস্ত্র ও ৬টি সকেট বোমা।


পুলিশ প্রহরায় কালনা হাসপাতালে চিকিৎসারত অবস্থায় সোমবার হরিনাথ দেবনাথ বলেন, এই ঘটনায় বাইরের লোকের কোন হাত নেই। আমার সঙ্গে সরিকি বিবাদের জেরেই আমার নিজের ভাইয়েরা আমাকে ফাঁসিয়েছে। আমার নিজের ভাইদের সঙ্গে জমি সংক্রান্ত বিবাদ দীর্ঘদিনের। রবিবার বিকাল পাঁচটা নাগাদ আমার ভাইয়েরা আমার উপর আক্রমণ করে। আমার পরিবারের লোকজনও সেই আক্রমণ থেকে রেহাই পায়নি। আমরা আহত হওয়ার পর হাসপাতালে যাওয়ার চেষ্টা করলে আমার ভাইয়েরা বাধা দেয়। রাত্রি আটটা নাগাদ পুলিশ আমাকে উদ্ধার করে চাঁদপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আমাকে কালনা হাসপাতালে রেফার করা হয়। তারপর জানতে পারলাম, আমার গোয়ালঘর থেকে নাকি বৌমা ও আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে।
অন্যদিকে পুলিশ হরিনাথ বাবুর দুই ভাই ও তার ছেলেকে গ্রেপ্তার করে সোমবার মারামারি মামলা দিয়ে কালনা আদালতে হাজির করায়। কালনার এক পুলিশ অফিসার জানান, বেতপুকুর গ্রাম থেকে ছটি সকেট বোমা ও তিনটি আগ্নেয় অস্ত্র পাওয়া গেছে। বেআইনিভাবে বোমা-আগ্নেয়াস্ত্র মজুতের অভিযোগে বিজেপি নেতার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তদন্ত চালানো হচ্ছে।


 

Comments :0

Login to leave a comment