EAST BENGAL VS MOHUN BAGAN

যুব ডার্বিতে মোহনবাগানকে হারাল ইস্টবেঙ্গল

খেলা

youth football east bengal mohun bagan indian football bengali news দর্শকদের সঙ্গে সেলফি তলছেন জয়ের নায়ক কুশ।

শুক্রবার রিলায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্ট লিগের পূর্বাঞ্চলীয় গ্রুপের ডার্বিতে মোহনবাগানকে ২-০ গোলে হারাল ইস্টবেঙ্গল। এদিন ম্যাচের ৩৪ এবং ৫৯ মিনিটে গোল করে দলকে জেতান কুশ ছেত্রী। ম্যাচের সেরা নির্বাচিত হন তিনি। সব মিলিয়ে দীর্ঘ ৪ বছর পর কোনও ডার্বি ম্যাচে মোহনবাগানকে হারাল ইস্টবেঙ্গল। একইসঙ্গে পূর্বাঞ্চলীয় গ্রুপের চ্যাম্পিয়নও হল ইস্টবেঙ্গল। 

শুক্রবার বিকেলে নৈহাটি স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। গোটা ম্যাচ জুড়েই দাপটের সঙ্গে খেলেন ইস্টবেঙ্গল খেলোয়াড়রা। এই ম্যাচ জয়ের ফলে পূর্বাঞ্চলের গ্রুপ থেকে পরের পর্বে যাওয়ার ছাড়পত্র পেল ইস্টবেঙ্গলের যুবদল। ডার্বি হারলেও এটিকে মোহনবাগানও পরের পর্বে যাওয়ার ছাড়পত্র জোগাড় করে ফেলেছে ইতিমধ্যেই। 

৬ দলের পূর্বাঞ্চলীয় লিগে ইস্ট-মোহনের পাশাপাশি রয়েছে মহামেডান, ইউনাইটেড স্পোর্টস ক্লাব, জামশেদপুর এফসি, ওডিশা এফসি এবং নিউ আলিপুর সুরুচি সংঘের যুব দল। ১০ ম্যাচ খেলে  ইস্টবেঙ্গলের পয়েন্ট ২৩। একইসংখ্যক ম্যাচ খেলে মোহনবাগান সংগ্রহ করেছে ২১ পয়েন্ট। অপরদিকে গ্রুপে তৃতীয় স্থানে থাকা মহামেডানের সংগ্রহ ১০ ম্যাচে ১০ পয়েন্ট। এই গ্রুপ থেকে আরও একটি দল পরবর্তী রাউন্ডের ছাড়পত্র পাবে। সেই ছাড়পত্র পাওয়ার লড়াইয়ে মহামেডানের পাশাপাশি রয়েছে ইউনাইটেড স্পোর্টস এবং জামশেদপুরও।

 

Comments :0

Login to leave a comment