INDIA VS AUSTRALIA ODI

চেন্নাইয়েও হার ভারতের, সিরিজ জিতল অস্ট্রেলিয়া

খেলা

INDIA AUSTRALIA ONE DAY CRICKET BENGALI NEWS

ভারতের মাটিতেই ভারতকে ২-১ ব্যবধানে হারিয়ে ওয়ান ডে সিরিজ জিতল অস্ট্রেলিয়া। বুধবার তৃতীয় একদিনের ম্যাচে চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে মুখোমুখি হয় ভারত-অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়ার সংগ্রহ  ছিল ২৬৯ রান। জবাবে ব্যাট করতে নেমে  ২৪৮ রানেই ভারতের ইনিংস শেষ হয়ে যায় ।

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথ। অস্ট্রেলিয়া ৪৯ওভারে ২৬৯ রান করে। দলের হয়ে সর্বোচ্চ ৪৭ রান করেন মিচেল মার্শ। তিনি ছাড়া আর কোনও অজি ব্যাটার ৩০ রানের গন্ডী টপকাতে পারেন নি। ভারতের হয়ে কুলদীপ যাদব এবং হার্দিক পান্ডিয়া ৩টি করে উইকেট নেন। এছাড়া অক্সর প্যাটেল এবং মহম্মদ সিরাজের সংগ্রহ ২টি করে উইকেট।

জবাবী ব্যাটিংয়ে ভারতের শুরুটা খারাপ হয়নি। ছন্দেই ছিলেন দুই ওপেনার রোহিত এবং শুভমান গিল। তিন নম্বরে ব্যাট করতে নেমে বিরাট কোহলি করেন ৫৪ রান। ৪০ রান করেন হার্দিক। কিন্তু বড় রানের কোনও পার্টনারশিপ গড়ে না ওঠায় সমস্যায় পড়ে ভারত। রবীন্দ্র জাদেজা এবং হার্দিক পান্ডিয়া চেষ্টা করেন বড় ইনিংস খেলার। কিন্তু তাঁদের জুটি ভেঙে যাওয়ার পরেই কার্যত ম্যাচের ফলাফল নির্ধারিত হয়ে গিয়েছিল। 

এদিন অস্ট্রেলিয়ার হয়ে অ্যাডাম জাম্পা ৪টি উইকেট নেন। এছাড়া অ্যাশটন অ্যাগার ২টি এবং মার্কাস স্টোইনিস ও শন অ্যাবট ১টি করে উইকেট নেন। 

 

 

Comments :0

Login to leave a comment