2023 WPL FINAL

দিল্লিকে হারিয়ে ডাব্লিউপিএল জিতল মুম্বই

খেলা

WPL MUMBAI DELHI BENGALI NEWS ম্যাচশুরুর আগে ট্রফি হাতে দুই অধিনায়ক

দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে ২০২৩ ডাব্লিউপিএল ফাইনাল জিতল মুম্বই ইন্ডিয়ানস।   মুম্বইয়ের ব্রাবর্ন স্টেডিয়ামে ফাইনাল ম্যাচটি হয়। প্রথমে ব্যাট করে দিল্লির সংগ্রহ ১৩১/৯। জবাবে ব্যাট করতে নেমে  ১৯.৩ ওভারেই প্রয়োজনীয় রান সংগ্রহ করে মুম্বই। মুম্বইয়ের স্কোর ১৩৪/৩। 

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিটালস্‌। দলের হয়ে অধিনায়ক মেগ ল্যানিং করেন ৩৫ রান। কিন্তু তিনি ছাড়া দিল্লির টপ এবং মিডিল অর্ডার পুরোপুরি ব্যার্থ হয় এদিন। দলের হাল ধরেন লোয়ার মিডিল অর্ডার এবং লোয়ার অর্ডারের দুই ব্যাটার শিখা পান্ডে এবং রাধা যাদব। তাঁরা ২জনেই ২৭ রানে অপরাজিতা থাকেন। 

মুম্বইয়ের হয়ে ইসি ওয়াং এবং হেইলি ম্যাথিউজ ৩টি করে  উইকেট নেন। ২টি উইকেট নেন অ্যামেলিয়া ক্যের। 

জবাবী ব্যাটিংয়ে নেমে মুম্বইয়ের দুই ওপেনার হেইলি ম্যাথিউজ এবং এবং ইয়াস্তিকা ভাটিয়া কম রানে প্যাভেলিয়নে ফিরে যান। দলকে ভরসা যোগান  অধিনায়ক হারমানপ্রিত কৌর এবং ন্যাট স্কিভার-ব্রুন্ট। 

ব্রুন্ট ৬০ রানে অপরাজিতা থাকেন। হারমানপ্রিত আউট হন ৩৭ রানের মাথায়। তারপর অ্যামেলিয়া ক্যের'র সঙ্গে  জুটি বেধে দলকে জয়ের দোড়গোড়ায় পৌঁছে দেন ব্রুন্ট। 

এদিন প্লেয়ার অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন ব্রুন্ট। ধারাবাহিক ভাবে ভালো বল করার জন্য  প্লেয়ার অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন মুম্বইয়ের হেইলি ম্যাথিউজ। 

 

Comments :0

Login to leave a comment