Blood Donation Biman Basu

রক্তদান মে দিনে, যোগ দিলেন বিমান বসু, প্রদীপ ভট্টাচার্য

রাজ্য কলকাতা

বুধবার রক্তদান শিবিরে বিমান বসু, প্রদীপ ভট্টচার্য। রয়েছেন সিপিআই(এম) নেতৃবৃন্দ।

কাশীপুর বেলগাছিয়া (২) এরিয়া কমিটিতে কলকাতার  ৩ নম্বর ওয়ার্ডে আজ প্রয়াত মহিলা সংগঠক ও নেত্রী  শংকরী দত্ত স্মরণে জীবনের জন্য রক্ত দান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এই প্রখর দাবদাহ উপেক্ষা করেও  ৩৫ জন রক্ত দান করেন। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বামফ্রন্টের চেয়ারম্যান প্রবীণ সিপিআই(এম) নেতা কমরেড বিমান বসু। 
উত্তর কলকাতার লোকসভার বামফ্রন্ট সমর্থিত  কংগ্রেসের প্রার্থী অধ্যাপক প্রদীপ ভট্টাচার্য অংশ নেন।  সিপিআই(এম) কলকাতা জেলা সম্পাদক কল্লোল মজুমদার  বক্তব্য  রাখেন। উপস্থিত ছিলেন পার্টি রাজ্য কমিটির সদস্য তরুন ব্যানার্জি, কনীনিকা ঘোষ,পার্টির জেলা সম্পাদক মণ্ডলীর  সদস্য  প্রতীপ দাশগুপ্ত এবং উত্তর কলকাতা জেলা কংগ্রেস সভাপতি রানা রায়চৌধুরী। 
বিমান বসু বলেন, রক্তদানে  বামপন্থীরা বারবার এগিয়ে এসেছে। এই সামাজিক কাজ অবশ্যই  করতে হবে। 
প্রদীপ ভট্টাচার্য  চুরি দুর্নীতির বিরুদ্ধে সকলের জন্য, সম্প্রীতির পক্ষের সরকার প্রতিষ্ঠার কথা বলেন। পার্টির এরিয়া কমিটির সম্পাদক সৈকত ঘোষ  যারা উপস্থিত থেকেছেন, উৎসাহ দিয়েছেন এবং তীব্র দাবদাহ উপেক্ষা করে রক্ত দান করেছেন প্রত্যেককে অভিনন্দন জানান।

বেহালা পূর্বের জোকা ম্যানেজমেন্ট গেটে CITU পরিচালিত IIMC কন্ট্রাক্টর ওয়ার্কার্স ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালন করা হয়। ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের CPIM প্রার্থী কমরেড প্রতিকুর রহমান উপস্থিত থেকে বক্তব্য রাখেন। শ্রমিক কর্মচারীদের মধ্যে ব্যাপক উদ্দীপনা তৈরি হয়।

Comments :0

Login to leave a comment