Doctor Dies

বেপরোয়া বালি বোঝাই ডাম্পারের ধাক্কায় চিকিৎসকের মৃত্যু

জেলা

মর্মান্তিক পথ দুর্ঘটনায় চিকিৎসকের মৃত্যু। রবিবার সাকলে বালি বোঝাই একটি ডাম্পার  বেপরোয়া ভাবে ট্রাফিক না মেনে এগিয়ে যাওয়ার কারণে এই দুর্ঘটনা বলে জানিয়েছেন স্থানীয় মানুষজন। এদিন সকাল আটটা নাগাদ ঘটনাটি ঘটেছে মেদিনীপুর শহরের কাছে ৬০ নম্বর জাতীয় সড়কের মোহনপুর চকের তিন রাস্তার মোড়ে। স্থানীয়দের অভিযোগ পুলিশের তাড়া খেয়ে পালাতে গিয়ে এই দুঘটনা। এই ঘটনার পরেই জনরোষ ছড়িয়ে পড়ে এলাকায়। বালি বোঝাই ডাম্পার ভাঙচুর করে পথ অবরোধ করেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। জনতার বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিশকে। জনরোষ সামাল দিতে বিশাল পুলিশ বাহিনী সহ র্যায়ফ নামানো হয়। দুই ঘন্টা অধিক সময় ধরে বিক্ষোভ অবরোধে উত্তাল হয়ে ওঠে ঘটনাস্থল। উভয় দিকের ব্যাস্ততম জাতীয় সড়কে হাজার হাজার যানবাহন আটক পড়ে তীব্র যানজোটের সৃষ্টি হয়।
প্রত্যক্ষদর্শী একদল মহিলা নিত্যযাত্রী বলেন, ‘‘ট্রাফিক সিগন্যাল লাল থাকায় একজন বাইক আরোহি দাড়িয়ে পড়েন। সেই সময় হঠাৎ করে ওই বালি ভর্তি ডাম্পার বাইক আরোহিকে পিছন থেকে ধাক্কা মেরে জেবরা ক্রসিং পার হয়ে এগিয়ে চলে। স্থানীয় এবং ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা বহু বাসযাত্রী চিৎকার করে ডাম্পারটার সামনে চলে এলে সঙ্গে সঙ্গে চালক ডাম্পাটাকে পিছাতে শুরু করে। রাস্তায় লুটিয়ে পড়ে থাকা ওই ব্যাক্তি তখন আবার ডাম্পারের চাকায় পৃষ্ঠ হয়। ফলে ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীদের বক্তব্যর সাথে হুবুহু মিল থাকার প্রমান পাওয়া যায় সিসিটিভি ফুটেজ থেকেও।
পকেট থেকে উদ্ধার হওয়া মোবাইল থেকে জানা যায় মৃত ব্যাক্তির নাম হরিপদ রাউত(৬৭)। তিনি একজন চিকিৎসক। তাঁর বাড়ি মেদিনীপুর শহরের অরবিন্দ নগরে। তিনি মেদিনীপুর হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের চিকিৎসক ছিলেন।

Comments :0

Login to leave a comment