RANINAGAR BLAST TMC

নিজেদের বোমা ফেটে রানিনগরে আহত তৃণমূলের ২ কর্মী

জেলা

ছবি প্রতীকী।

লোকসভা ভোটের পর ফের রানিনগরকে অশান্ত করার চেষ্টা করছে তৃণমূলের। শুক্রবার সকাল থেকেই মুর্শিদাবাদের রানিনগরের ডেপুটিপাড়ায় সিপিআই(এম) এবং কংগ্রেস কর্মীদের হুমকি দেওয়া হচ্ছিল।  সিপিআই(এম)’র এক কর্মীকেও মারধর করা হয়। তবে প্ররোচনায় পা দেননি তাঁরা। 
শনিবার সকালে রানিনগর-১ গ্রাম পঞ্চায়েতের ডেপুটিপাড়ায় ফের হামলার প্রস্তুতি শুরু করে তৃণমূল কংগ্রেস। কিন্তু সিপিআই(এম) এবং কংগ্রেস কর্মীদের বাড়িতে হামলার আগেই ফেটে যায় নিজেদের বোমা। আহত হন তৃণমূলের দুই কর্মী। প্রথমে তাঁদের নিয়ে যাওয়া হয় গোধনপাড়া গ্রামীণ হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর সেখান থেকে স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। 
এদিন সকালেই গ্রামে যায় রানিনগর থানার পুলিশ। তৃণমূল কর্মীদের ডেরা বলে চিহ্নিত একটি চায়ের দোকানের কাছ থেকে বেশ কয়েকজন দুষ্কৃতীকে আটক করে পুলিশ। সেখান থেকে বাজেয়াপ্ত করা হয় তাজা বোমাও। 
সিপিআই(এম) নেতা জামাল হোসেন জানিয়েছেন, পঞ্চায়েত নির্বাচনের সময় থেকেই এলাকা অশান্ত করতে চাইছে তৃণমূল কংগ্রেস। গ্রামের মানুষ তৃণমূলের শাসন মানতে নারাজ তাই এখন নতুন করে চক্রান্ত হচ্ছে। সাধারণ মানুষ ঐক্যবদ্ধভাবে এর মোকাবিলা করবেন। এদিন তৃণমূলের ৩ কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। পরে সিপিআই(এম) এবং কংগ্রেসের মোট  ৫ কর্মীকেও গ্রেপ্তার করে পুলিশ। সিপিআই(এম) জানিয়েছে আইনি লড়াই হবে।

Comments :0

Login to leave a comment