Uttarpradesh

স্কুলের উন্নতির জন্য ‘বলি’ দেওয়া হলো পড়ুয়াকে

জাতীয়

স্কুলের উন্নতিকল্পে ‘বলি’ দেওয়া হলো দ্বিতীয় শ্রেণির এক পড়ুয়াকে। ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের হাথরাসে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে রাসগাওয়ানের একটি বেসরকারি স্কুলে এই ঘটনা ঘটেছে। অভিযোগ গত সপ্তাহে ডিএল পাবলিক স্কুলের কয়েকজন অধিকারিক এই ঘটনা ঘটায়। ইতিমধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্তরা জেরায় জানিয়েছে যে ‘কালো জাদুতে’ তারা বিশ্বাসী। তাই স্কুলের উন্নতির জন্য ওই পড়ুয়াকে তারা বলি দিয়েছে। স্কুল হস্টেলে এই ঘটনা আতঙ্ক তৈরি করেছে অভিভাবকদের এবং পড়ুয়াদের মনে। 
তদন্তকারিরা জানিয়েছেন স্কুলের আশপাশ থেকে কালো জাদুতে ব্যবসহৃত হয় এমন কিছু জিনিসও তারা উদ্ধার করেছে। তারা আরও জানিয়েছেন যে গত ৬ সেপ্টেম্বর নবম শ্রেণির এক পড়ুয়াকে ঠিক একই ভাবে খুন করার পরিকল্পনা করা হয়েছিল কিন্তু সেই পরিকল্পনা ভেস্তে যায়। 
নিহত ছাত্রের বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। জানা যাচ্ছে সোমবার স্কুল কর্তৃপক্ষের তরফ থেকে তারা বাবাকে ফোন করে জানানো হয় যে ওই পড়ুয়া অসুস্থ। তিনি হোস্টেলে গেলে বলা হয় যে স্কুল মালিক তাকে গাড়ি করে হাসপাতালে নিয়ে গিয়েছে। পরবর্তী সময় মালিকের গাড়ি থেকেই উদ্ধার হয় পড়ুয়ার দেহ।

Comments :0

Login to leave a comment