CPI(M) Rally Siliguri

জনসভার সমর্থনে মিছিল শিলিগুড়িতে

রাজ্য

CPIM Rally Siliguri

‘বাঘাযতীন পার্ক চলো’ এই আহ্বান জানিয়ে বৃহস্পতিবারও ১৯নভেম্বরের জনসভার সমর্থনে একাধিক প্রচার কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। শিলিগুড়ি মহকুমার গ্রামীন এলাকা সহ শহরের বিভিন্ন এলাকায় এলাকায় সভা মিছিল অনুষ্ঠিত হয়েছে। মাইক যোগে প্রচার চলেছে। 


এদিন সন্ধ্যায় শিলিগুড়ি হাসমিচকে সিপিআই(এম) দার্জিলিঙ জেলা কমিটির পক্ষ থেকে অনুষ্ঠিত সভায় সমাবেশের দাবিদাওয়া বিস্তারিত তুলে ধরে বাঘাযতীন পার্কের সভায় যোগদানের আবেদন জানিয়ে বক্তব্য রাখেন জীবেশ সরকার, অশোক ভট্টাচার্য, সমন পাঠক ও জয় চক্রবর্তী। শিলিগুড়ি সংলগ্ন চম্পাসারি, দেবীডাঙ্গা, সমরনগর এলাকাতেও পার্টি নেতৃবৃন্দ ও কর্মীরা সমাবেশের সমর্থনে জনসংযোগ গড়ে তুলছেন প্রতিনিয়ত। শিলিগুড়ি রেগুলেটেড মার্কেটের লোডিং ও আনলোডিং’র কাজে যুক্ত শ্রমিক শ্রেনীর মানুষদের নিয়েও সভা করেছেন নেতৃবৃন্দ। শ্রমিক কৃষক মেহনতি মানুষদের দাবি নিয়ে সমাবেশে আসার আহ্বান জানানো হয়েছে। সভা অনুষ্ঠিত হয়েছে ২৪ নম্বর ওয়ার্ডের দেবাশীষ কলোনিতে। 


একইভাবে গ্রামাঞ্চলের কৃষি ও চা বলয় জড়েও তীব্র হয়েছে প্রচার। মহল্লায় মহল্লায় আওয়াজ উঠেছে ১৯নভেম্বর বাঘাযতীন পার্ক চলো। নকশালবাড়ি চা বাগানে জনসভার সমর্থনে অনুষ্ঠিত প্রচার মিছিল বাগানের পাঁচটি লাইন পরিক্রমা করে ফাগু লাইনে এসে শেষ হয়। বাগিচা শ্রমিকেরা সারাদিনের কাজ সেরে অনেক কষ্ট স্বত্ত্বেও প্রচার কর্মসূচীগুলিতে অংশগ্রহন করছেন। বিশেষ করে প্রচারে মহিলারা এগিয়ে আসছেন। শিলিগুড়ি মহকুমার আপার বাগডোগরারা বিবেকানন্দপল্লীতে পদযাত্রার মধ্য দিয়ে ১৯নভেম্বরের জনসভাকে সফল করার আহ্বান জানানো হয়েছে।
 

Comments :0

Login to leave a comment