SAIRA SHAH HALIM

তৃণমূল ভয় পাচ্ছে, তাই বাধা: সায়রা

কলকাতা

প্রচারের শেষদিন, বৃহস্পতিবার বিকেলে সায়রা শাহ হালিম। ছবি: প্রিতম ঘোষ

প্রায় তিন মাস প্রচারের শেষে সপ্তম দফার নির্বাচনে ভোট দেবে কলকাতা দক্ষিণ। বৃহস্পতিবার বিকেলে শেষদিনের প্রচারে বালিগঞ্জ এলাকার ৬৪ নম্বর ওয়ার্ডে প্রচার সারলেন এই কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সায়রা শাহ হালিম। ওয়ার্ডের বালু হক কক লেনের পার্টি অফিস থেকে শুরু হয় প্রচার। তারপর ওয়েস্ট রোড, মেহেরালি রোড, পার্ক স্ট্রিট, বেক বাগান হয়ে শামশুল হুদা রোডে এসে শেষ হয় প্রচার। 


২০২২ সালে বালিগঞ্জ বিধানসভা আসনে উপনির্বাচন হয়। সিপিআই(এম) প্রার্থী হিসেবে সায়রা শাহ হালিম বিপুল ভোট বৃদ্ধি ঘটান। ৬৪ নম্বর ওয়ার্ড থেকে লিডও নেন তিনি। এদিন প্রার্থীর সঙ্গে ঘোরার সময় দেখা গেল, এলাকায় চাপা ভয়ের পরিবেশ রয়েছে। স্থানীয় সিপিআই(এম) নেতৃত্বের কথায়, তৃণমূল এবারেও এই ওয়ার্ডে পিছিয়ে থাকার আশঙ্কায় রয়েছে। তাই সিপিআই(এম) সংগঠকদের সঙ্গে কথা বলার উপর ফতোয়া জারি হয়েছে এলাকায়। 
তারপরেও শেষদিনের প্রচারে বহু মানুষ এগিয়ে এসে প্রার্থীর সঙ্গে পরিচিত হন, তাঁর সঙ্গে হাত মেলান। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা জনতা সিপিআই(এম) প্রার্থীকে দেখে সাড়াও দেখান।  
সায়রা শাহ হালিমের কথায়, ‘‘তৃণমূল আমাদের ভয় পাচ্ছে। তাই কালীঘাটে প্রচারে বাধা দেওয়া হয়েছে। বেশ কিছু জায়গায় অনুমতি দিয়েও পরে অনুমতি বাতিল করেছে প্রশাসন। আমাদের কর্মীদের ভয় দেখানোর চেষ্টা করছে। কিন্তু তাতে কোনও লাভ হবে না। কলকাতা দক্ষিণের মানুষ সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন, এবারে এই কেন্দ্রে বদল আসতে চলেছে।’’

Comments :0

Login to leave a comment