Bangladeshi Footballer Death

ডুয়ার্সে খেলা চলাকালীন মৃত্যু বাংলাদেশের ফুটবলারের

খেলা

Bangladeshi Footballer Death


ডুয়ার্সে খেলতে আসা এক বাংলাদেশী ভেটারেন্স ফুটবলারের আকস্মিক মৃত্যু ঘটল। রবিবার বিকেলে চাঞ্চল্যকর এই ঘটনায় শোকের আবহ তৈরি হয় জলপাইগুড়ি সহ ডুয়ার্সের ক্রীড়া মহলে। মৃত ফুটবল খেলোয়াড়ের নাম হানিফ রসিদ ডাব্লু। 
এদিন বিকেলে গয়েরকাটায় একটি ফুটবল ম্যা চ চলাকালীন সময়ে আচমকাই অসুস্থ হয়ে পড়েন বাংলাদেশের ওই খেলোয়াড়। হার্ট ব্লক হয়ে মাঠেই পড়ে যান তিনি। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া‌র সময় পথেই মৃত্যু হয় তাঁর। গ্রিনল্যান্ড ডুয়ার্স ভেটারেন্স ক্লাবের উদ্যোগে গয়েরকাটা উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

দুদিনের এই প্রতিযোগিতার সূচনা হয় রবিবার। ভারত, বাংলাদেশ, নেপাল ও ভুটানের মোট  ১২টি দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। রবিবার বিকেলে একটি খেলায় মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও ভারতের মালদা জেলার একটি ফুটবল দল। খেলা চলাকালীন হঠাৎ করে মাঠে পড়ে যান হানিফ রসিদ ডাব্লু নামে বাংলাদেশের ওই খেলোয়াড়। সঙ্গে সঙ্গে মাঠেই তার প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। যদিও খেলার মাঠে কোন‌ও অ্যাম্বুলেন্সসের আয়োজন ছিল না বলে জানা যায়। তা সত্ত্বেও অসুস্থ হয়ে পড়া ওই খেলোয়ারকে খুব দ্রুততার সঙ্গে মাঠ থেকে উদ্ধার করে গাড়িতে নিয়ে যাওয়া হয় বীরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। সেই সময় রেলগেটে আটকে পড়ে ওই গাড়ি। শেষপর্যন্ত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 
 

Comments :0

Login to leave a comment