RAVANNA MODI SIDDARAMAIYAH

রবান্নাকে দেশে ফেরান, মোদীকে চিঠি সিদ্দারামাইয়ার

জাতীয়

একাধিক মহিলা নির্যাতনে অভিযুক্ত এনডিএ সাংসদকে দেশে ফেরান। বিচারের মুখোমুখি বসানোর ব্যবস্থা করুন। প্রোজ্জ্বল রবন্নার ‘ডিপ্লোম্যাটিক পাসপোর্ট’ বাতিল করুন। 
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি পাঠিয়ে এই আবেদন জানালেন কর্ণাটকের কংগ্রেস সরকারের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। বৃহস্পতিবার রাজ্যের ‘সিট’ জনতা দল (এস) সাংসদ রবন্নার নামে জারি করেছে লুকআউট নোটিশ। 
জনতা দল (এস) এখন কর্ণাটকে বিজেপি’র সহযোগী। হাসন কেন্দ্র থেকে আগেরবার লোকসভায় নির্বাচিত হয়েছিলেন রবন্না। এবার ফের সেই কেন্দ্র থেকেই প্রার্থী তিনি। রবন্নার সমর্থনে জনসভায় ভাষণও দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই ভিডিও দিয়ে কংগ্রেস অভিযোগ তুলেছে, ব্রিজভূষণ শরণ সিং থেকে প্রোজ্জ্বল রবন্না, নারী নির্যাতনে অপরাধীদের বাঁচাতে সদা তৎপর বিজেপি এবং নরেন্দ্র মোদী। 
সিদ্দারামাইয়া ‘সিট’ তদন্তের উল্লেখ করেছেন মোদীকে পাঠানো চিঠিতে। তিনি লিখেছেন, ‘’২৮ এপ্রিল বিশেষ তদন্ত তৎপরতা শুরু করে। সম্ভবত গ্রেপ্তারির সম্ভাবনা আঁচ পেয়ে দেশ ছেড়েছেন প্রোজ্জ্বল রবন্না। এই সাংসদ তাঁর বিশেষ সুবিধার জন্য ‘ডিপ্লোম্যাটিক পাসপোর্ট’ ব্যবহার করেছেন। এই পাসপোর্ট খারিজ করুন। আন্তর্জাতিক পুলিশকে সক্রিয় হতে বলুক বিদেশ মন্ত্রক। যাতে রবন্নাকে দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি বসানো যায়।’’ 
রবন্নার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ দায়ের করেছেন একাধিক মহিলা। আপত্তিকর ভিডিও ক্লিপ তোলার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে।

Comments :0

Login to leave a comment