Sexual assualt

নাবালিকাকে যৌন নিগ্রহ তৃণমূল কর্মীর ছেলের, ক্ষিপ্ত জনতা

জেলা

তৃনমুল কর্মীর ছেলে নাবালিকাকে যৌন নিগ্রহের ঘটনায় তৃনমূল কর্মীর বাড়ি ভাঙচুর, অভিযুক্ত পলাতক। বলাগড়ের শেরপুর এলাকায় গত ২৫ তারিখ তেরো বছরের এক নাবালিকা তার প্রতিবেশীর বাড়িতে টিভি দেখছিল।শেরপুর উত্তরপাড়ার বাসিন্দা অভিযুক্ত দেবাশিষ বিশ্বাস নাবালিকাকে হাত ধরে টেনে নিয়ে গিয়ে একটি নির্মিয়মান ঘরে যৌন নিগ্রহ করে বলে অভিযোগ।নারায়ন দাস নামে নাবালিকার এক প্রতিবেশী যুবক তা দেখে ফেলে এবং দেবাশিষকে আটকানোর  চেষ্টা করে।ঘটনা কাউকে জানালে ফল ভালো হবে না বলে নারায়নকে হুমকি দেয় অভিযুক্ত।
গতকাল বিষয়টি জানাজানি হতেই অভিযুক্তর বাড়িতে চড়াও হয় নাবালিকার পারার লোক।ভাঙচুর করা হয় দুটি বাড়িতে।ঘটনার পর থেকে পতালক রয়েছে অভিযুক্ত।
স্হানীয় রা বলেন,একটা তেরো বছরের মেয়েকে ধর্ষন করা হয়েছে।অভিযুক্তরা আবার হুমকি দিচ্ছে।অপরাধীকে গ্রেফতার করে শাস্তীর ব্যবস্থা করতে হবে।
স্থানীয় বাসিন্দা অঞ্জনা দাস জানান, অভিযুক্ত যুবকরা চার ভাই।ওরা পাড়ায় কারো সাথে ভালো ব্যবহার করেনা।
অভিযুক্তের বাবা আনন্দ বিশ্বাস বলেন,আগে কংগ্রেস করতাম পরে ৯৮ সাল তৃনমূল করি।দলের সব কর্মসূচীতে থাকি।ওরা বলছে ছেলে অপরাধ করেছে।কি হয়েছে জানিনা।তবে স্থানীয় তৃনমূল নেতৃত্বের আমার উপর আক্রোশ অনেক দিনের।দেবাশীষ রাজমিস্ত্রীর কাজ করত মুম্বাই থাকত।এখন মুরগীর গাড়িতে কাজ করে।ওর বিয়ে ঠিক হয়েছে মাঘ মাসে।
পুলিশ সূত্রে জানা  গেছে ঘটনায় পসকো ধারায় মামলা রুজু হয়েছে। অভিযুক্তর খোঁজ চলছে। নাবালিকার স্বাস্থ্য পরীক্ষার পর গোপন জবানবন্দি নেওয়া হয়।

Comments :0

Login to leave a comment