Youtuber Riya Kumari murder

রিয়া কুমারী হত্যাকাণ্ডে গ্রেপ্তার তাঁর স্বামী

রাজ্য

Youtuber Riya Kumari murder

বাগনানে জাতীয় সড়কের উপর ঝাড়খণ্ডের এক অভিনেত্রী-ইউটিউবারকে গুলি করে খুনের অভিযোগে তাঁর স্বামী প্রকাশ কুমারকে গ্রেপ্তার করা হয়েছে। মৃত অভিনেত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সূত্রে জানা গেছে অভিনেত্রী রিয়া কুমারী প্রকাশের দ্বিতীয় স্ত্রী। বুধবার ভোরে বাগনানে জাতীয় সড়কের উপর ঝাড়খণ্ডের এক অভিনেত্রী-ইউটিউবারকে গুলি করে খুন করা হয়।

ঘটনাস্থলে কিংবা তার আশপাশে কোনও প্রত্যক্ষদর্শীর খোঁজ পুলিশ রাত পর্যন্ত পায়নি। ঘটনার সময় টহলদারী পুলিশকর্মীরা কেউ সেখানে ছিলেন না। রক্তাক্ত স্ত্রী এবং আড়াই বছরের শিশুকন্যাকে নিয়ে প্রায় দু’ কিলোমিটার গাড়ি চালিয়ে আসেন মৃতার স্বামী। ঘটনাস্থলে যায় হাওড়া গ্রামীণ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার অলকানন্দ ভাওয়ালের নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী। তাঁরা মৃতার স্বামী প্রকাশ কুমারকে নিয়ে ঘটনাস্থল ঘুরে দেখেন। এরপর তাঁকে রাজাপুর থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদও করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে বেশ কিছু অসঙ্গতি ঘরা পড়ে প্রকাশের বয়ানে।

গতকাল দুপুর থেকে রাত পর্যন্ত দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় প্রকাশকে। গতকাল রাতে রিয়ার পরিবারের লোকজন থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর স্বামী প্রকাশ, তাঁর দুই ভাই সন্দীপ কুমার ও আকাশ কুমার এবং প্রকাশ কুমারের প্রথম পক্ষের স্ত্রী সারদা দেবীর বিরুদ্ধে। অভিনেত্রীকে খুন করতে যে আগ্নেয়াস্ত্রটি ব্যবহার করা হয়েছিল তার খোঁজ চালাচ্ছে পুলিশ। বৃহস্পতিবার ধৃতকে উলুবেড়িয়া আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে খবর। 

Comments :0

Login to leave a comment