Lightning in Murshidabad

মুর্শিদাবাদে বজ্রাঘাতে দুদিনে মৃত্যু ৫ জনের

রাজ্য

Lightning in Murshidabad


মুর্শিদাবাদে দুই দিন বজ্রাঘাতে মৃত্যু হল ৫ জনের। বৃহস্পতিবার বজ্রাঘাতে মৃত্যু হয়েছে  ৩ জনের। বুধবারও মুর্শিদাবাদে বজ্রাঘাতে মৃত্যু হয়েছে ২জনের। সালারে মৃত্যু হয়েছে ২ যুবকের। মৃত  হাবিব সেখ ও নেকবক্স সেখ কাগ্রামেরই বাসিন্দা।   
বৃহস্পতিবার দুপুরে বজ্র বিদ্যুৎ সহ ঝড়বৃষ্টি শুরু হয় তকন সালারের কাগ্রামে একটি চাষের জমি লাগোয়া খামারে ধান ঝাড়াইয়ের কাজ করছিলেন অনেকেই। সেই সময় বাজ পড়ে সেখানে। বজ্রাঘাতে আহত হন মোট চার জন। আহতদের উদ্ধার করে নিয়ে আসা হয় সালার গ্রামীন হাসপাতালে। তাদের মধ্যে দুই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।  ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায় জুড়ে। হাবিব সেখের স্ত্রী, দুই কন্যা সন্তান বর্তমান। 


সামসেরগঞ্জেও বজ্রাঘাতে মৃত্যু হয় ১ জনের। নৌকায় করে ফেরার পথে বজ্রাঘাতে আহত হয়েছে তিনজন এবং মৃত্যু হয় একজনের। মৃত যুবক সালাউদ্দিন শেখ ফরাক্কা থানার মহেশপুর গ্রাম পঞ্চায়েতের এনায়েতনগর গ্রামের বাসিন্দা। ঘটনাটি ঘটে সামসেরগঞ্জ থানার লক্ষীনগরে। সালাউদ্দিন বৃহস্পতিবার দুপুরে সামসেরগঞ্জ থানার লক্ষীনগরে আসেন। পাশেই গঙ্গার ধারে কয়েকজন নৌকা ডাঙায় তুলছিলেন। সেই সময় তাঁদের সঙ্গে কাজে হাত লাগান সালাউদ্দিন শেখ। নৌকা ডাঙায় তোলায় সময় শুরু হয় ঝড়বৃষ্টি। তখনই বজ্রাঘাতে গুরুতর আহত হন চারজন। স্থানীয় বাসিন্দারা চারজনকে উদ্ধার করে সামসেরগঞ্জের অনুপনগর হাসপাতালে নিয়ে যান। সেখানেই সালাউদ্দিন শেখকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। প্রায় সাত মাস আগে বিয়ে হয়েছিল  সালাউদ্দিন শেখের।

 
বুধবার  মুর্শিদাবাদে বজ্রাঘাতে মৃত্যু হয়েছে ২জনের। খড়গ্রামের নগরে বজ্রাঘাতে মৃত্যু হয় এরমান সেখ নামের এক যুবকের। সুতির বাহাগোলপুরে মৃত্যু হয় ৬৯ বছরের একরাম আলির। দুজনেই চাষের কাজে জমিতে গিয়েছিলেন।


উত্তরবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদা জেলায়। সেই সঙ্গে ঝোড়ো হাওয়া বইতে পারে।

Comments :0

Login to leave a comment