Raiganj Murder

ভাইয়ের হাতে খুন দাদা বৌদি

জেলা

পারিবারিক বিবাদের জেরে ভাইয়ের হাতে খুন হতে হল দাদা-বৌদিকে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার করণদিঘী ব্লকের ক্ষেত্রাবাড়ি গ্রামে। ঘটনায় চাঞ্চল্য এলাকায়। 
স্থানীয় ও পুলিশ সুত্রে ঘটনার বিবরণে জানা গেছে, পারিবারিক বিবাদের জেরেই এই ঘটনা। জানা গেছে দীর্ঘদিন ধরেই জমি জমা সংক্রান্ত বিবাদ চলছিল দাদা দীনবন্ধু পোদ্দার ও ভাই জগবন্ধু পোদ্দারের মধ্যে। দুই ভাইয়ের আলাদা সংসার। শনিবার রাতে দুই ভাইয়ের বিবাদ চরম পর্যায়ে পৌঁছে হাতাহাতি শুরু হয়। অভিযোগ ছোট ভাই জগবন্ধু আচমকাই ঘর থেকে শাবল এনে দাদার মাথায় আঘাত করে। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন  দাদা। স্বামীকে বাঁচাতে এগিয়ে আসেন স্ত্রী কাজল পোদ্দার। ভাই জগবন্ধু রাগের মাথায় বৌদি কাজল পোদ্দারের মাথাতেও শাবল দিয়ে আঘাত করতে থাকে। দুজনেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। বেগতিক দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত। চিৎকার শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে দুজকে উদ্ধার করে করণদিঘি গ্রামীন হাসপাতালে নিয়ে যায়।  সেখান থেকে তাঁদের স্থানান্তরিত করা হয় রায়গঞ্জ মেডিকেল কলেজে। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় দাদা দীনবন্ধু পোদ্দারের। রায়গঞ্জ মেডিকেল কলেজ থেকে কাজল পোদ্দারকে স্থানান্তরিত করা হয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে। সেখানে যাওয়ার পথেই মৃত্যু হয় বৌদির।
দেহদুটি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্তকে গ্রেপ্তার করে করণদিঘি থানার পুলিশ। ঘটনাস্থল থেকে শাবলটি উদ্ধার করা হয়েছে। ধৃতের বিরুদ্ধে জোড়া খুনের মামলা রুজু হয়েছে।
 

Comments :0

Login to leave a comment