MOHAMMEDAN FC

আই লিগে দ্বিতীয় ড্র মহামেডানের

খেলা

mohammedan vs gokulam I league indian football bengali news

শুক্রবার নৈহাটি স্টেডিয়ামে, আই লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে গোকুলাম কেরালা এফসির বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল মহামেডান স্পোর্টিং ফুটবল দল। শুরু থেকেই আক্রমণ এবং প্রতিআক্রমণে খেলা বেশ জমে ওঠে। রুদ্ধশ্বাস এই ম্যাচে যথেষ্ট লড়াই করেছে সাদাকালো ব্রিগেড। তবে পাল্টা জবাব দেয় গোকুলামও। বলা যেতে পারে, লিগের অন্যতম দুই শক্তিশালী প্রতিপক্ষের লড়াই ছিল গতকাল।

ম্যাচের ৪০ মিনিটে, ডেডলক ভাঙেন মহামেডানের অ্যালেক্সিস গোমেজ। তাঁর গোলেই লিড নেয় সাদাকালো ব্রিগেড। ফার্স্ট হাফে আর ম্যাচে ফিরতে পারেনি কেরালার দলটি। ফলে, প্রথমার্ধ শেষ হয় ১-০ ফলাফল নিয়ে।  

কিন্তু দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরে আসে গোকুলাম কেরালা এফসি। ম্যাচের ৬৪ মিনিটে, শ্রীকুতানের গোলে সমতা ফেরায় তাঁরা।  অ্যাওয়ে ম্যাচে ১ পয়েন্টও ভীষণ গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়ায়। স্বভাবতই, ম্যাচে ফিরে আসার পর চাপ বাড়াতে থাকে তাঁরা। কিন্তু সামাল দেয় মহামেডান।  

শেষপর্যন্ত খেলা শেষ হয় ১-১ ফলাফল নিয়ে। শক্তিশালী বোঝাপড়া এবং দলীয় সংহতির নিদর্শন রাখলেও, ঘরের মাঠে মাত্র ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল আন্দ্রে চেরনিশভের ছেলেদের। এইমুহূর্তে লিগ টেবিলে, মহামেডানের সংগ্রহে ২০ পয়েন্ট।

Comments :0

Login to leave a comment