Lok Sabha Elections 2024

অশান্তি উপেক্ষা করে ভোট দিচ্ছেন মানুষ

রাজ্য লোকসভা ২০২৪

অনিন্দ্য হাজরা- দমদমদ

দমদম লোকসভা জুড়ে বিক্ষিপ্ত অশান্তি পাকানোর চেষ্টা করছে তৃণমূল। তারমাঝেও মানুষ বেরিয়ে ভোট দিচ্ছেন। শনিবার সকাল ৯ টা নাগাদ সিপিআই(এম) পানিহাটি এরিয়া কমিটির অফিসের সামনে দাঁড়িয়ে এমনটাই জানালেন এই কেন্দ্রের সিপিআই(এম) প্রার্থী সুজন চক্রবর্তী।

অভিযোগ, লোকসভা এলাকার বেদিয়াপাড়া অঞ্চলে সিপিআই(এম)'র পার্টি অফিসে ভাঙচুর চালিয়েছে বিশরপাড়া কোদালিয়া পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তার দলবলের নেতৃত্বে দমদম বিধানসভার ২১৫ এবং ২১৬ নম্বর বুথে অশান্তি সৃষ্টিরও চেষ্টা হয়েছে। কিন্তু তারপরেও সাধারণ মানুষ ভোটের লাইনে দাঁড়াচ্ছেন।

এর পাশাপাশি বিশরপাড়ার পৌর এলাকাতেও গন্ডগোল পাকানোর চেষ্টা করেছে রাজ্যের শাসকদল। কিন্তু তারপরেও অঞ্চলের সমস্ত বুথে এজেন্ট দিয়েছে সিপিআই(এম)।

এর পাশাপাশি উত্তর দমদমেও ঝামেলা করতে গিয়েও ব্যর্থ হয়েছে তৃণমূল। উত্তর দমদমের আলিপুরের ১১০ নম্বর বুথে সিপিআই(এম)'র এজেন্টকে তুলে দিতে গিয়ে পিছু হঠতে হয়েছে স্থানীয় তৃণমূল কাউন্সিলরকে।

একইসঙ্গে পানিহাটির ২৯ নম্বর ওয়ার্ডে শুক্রবার রাত থেকে সিপিআই(এম) এজেন্টদের হুমকি দিতে শুরু করে তৃণমূলের দুষ্কৃতিরা। তৃণমূল হুমকি দিয়ে বলেছে, এজেন্ট বসলে অ্যাকশন নেওয়া হবে। তারপরেও সমস্ত বুথে সিপিআই(এম) এজেন্টরা বসেছেন।

এই প্রসঙ্গে সুজন চক্রবর্তী বলেছেন, "সমস্ত ঘটনার অভিযোগ নির্বাচন কমিশনে জানানো হয়েছে। পুলিশকে জানানো হয়েছে। দুই ক্ষেত্রেই আমাদের বলা হয়েছে 'দেখছি'। কেন্দ্রীয় বাহিনী রয়েছে। কিন্তু জরুরি জায়গাগুলিতে তাঁদের ভূমিকা সক্রিয় নয়।"

Comments :0

Login to leave a comment