Rally Against TMC

হিন্দু হস্টেলে হামলা, মিছিল তৃণমূলের বিরুদ্ধে

রাজ্য

Rally Against TMC


রাতের অন্ধকারে হিন্দু হস্টেলের আবাসিকদের ওপর হামলা হলো। আবাসিকদের অভিযোগ ঘটনার পিছনে রয়েছে তৃণমূল। প্রতিবাদে বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটেয় প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে মিছিলের ডাক দেওয়া হয়েছে। 

আবাসিকদের অভিযোগ, রাত ১২ টা নাগাদ তৃণমূলের গুন্ডাবাহিনী হোস্টেলের উপর হামলা চালায় ইঁট, পাথর নিয়ে। গেট ভাঙার চেষ্টা করে।  আবাসিকদের প্রাণনাশের হুমকি দেয়। 

কয়েকজন আবাসিক আহত হন। কিন্তু পুলিশ  এফআইআর করেনি। আবাসিকরা বলছেন, তৃণমূল হোস্টেলের উপর বারবার অযাচিত আক্রমন নামিয়েছে, হোস্টেলের বোর্ডারদের রাস্তায় ফেলে মেরেছে যখন তারা কোলকাতা মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য গিয়েছিল। তখন আমরা হোস্টেলের সমস্ত আবাসিক সাধারণ আলোচনার মাধ্যমে এই সিদ্ধান্তে উপনীত হয় যে, যারা হোস্টেলের আবাসিকদের রাস্তায় ফেলে মারে, হোস্টেলের গেটে লাথি মারে, হোস্টেলে গাজোয়ারি করে তাদের হোস্টেলে প্রবেশ নিষেধ। 

অভিযোগ, পল্টন শীল শর্মা নামক এক ছাত্র বারবার হোস্টেলে তৃণমূলের লোকজন নিয়ো ঢোকে। বুধবার, ২২ ফেব্রুয়ারি, তারা পল্টনের নাম নথিভুক্ত করে হোস্টেলে এসেছে। এর ফলে হোস্টেলের আবাসিকরা অসুরক্ষিত বোধ করে। নিরাপত্তা কর্মীরা তাদের হোস্টেল থেকে বের করে দেয়। 
ছাত্ররা হামলার ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছে। 

Comments :0

Login to leave a comment