MOHAMMEDAN FC FOOTBALL CLUB

মিটল ইনভেস্টর সমস্যা, স্বস্তিতে মহামেডান

খেলা

MOHAMMEDAN FC INDIAN FOOTBALL KOLKATA FOOTBALL BENGALI NEWS I LEAGUE CALCUTTA LEAGUE বাঙ্কারহিলের প্রতিনিধির সঙ্গে আলোচনা চালাচ্ছেন মহামেডান কর্তারা।

শেষপর্যন্ত ইনভেস্টরের সঙ্গে সমস্যা মিটল মহামেডান স্পোর্টিং-এর । সাদা কালো ব্রিগেডের প্রধান ইনভেস্টর হিসেবে থাকছে বাঙ্কারহিলই।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই বাঙ্কারহিলের সঙ্গে মহামেডান ক্লাব কর্তাদের সমস্যা চলছিল। সমস্যা মেটাতে এই মরশুমে অনুশীলনের প্রথম দিনও বৈঠকে বসেন কর্তারা। গত মঙ্গলবার, এক্সিকিউটিভ কমিটির মিটিং-এর পরেই পুরো বিষয়টি পরিষ্কার হয়ে যায়।

গত সোমবার মহামেডান ক্লাব সচিব সাংবাদিকদের জানান, ‘‘আই লিগের জন্য বাঙ্কারহিলের প্রতিনিধি আপাতত ৫১% শেয়ার চাইছেন। যখন আমরা আইএসএল খেলব, তখন আমাদের সেই শেয়ারের শতাংশ বাড়িয়ে দিতে হবে। আমরা একটা প্রস্তাব ওনাকে দিয়েছি। সেইটা যখন চূড়ান্ত হবে, তখন আপনাদের জানাতে পারব। সেইজন্য, আমরা একটা গুরুত্বপূর্ণ এক্সিকিউটিভ কমিটির মিটিং ডাকছি। সেই বৈঠকে চূড়ান্ত হবে, কত শতাংশ শেয়ার আমরা ওনাকে দেবো। অন্যান্য বিষয়গুলি নিয়েও ভালো আলোচনা হয়েছে, আশা করছি এটাও মিটে যাবে।‘‘ঠিক তার পরেরদিনই, চূড়ান্ত বৈঠকের পর সমস্যার সমাধান হয়। 


কি কি নতুন সিদ্ধান্ত নেওয়া হল? 
১. ক্লাব কর্তারা মোট ৫১% শেয়ার ইনভেস্টর বাঙ্কারহিলের হাতে তুলে দিতে রাজি। 

২. ইউথ ডেভেলপমন্ট প্ল্যানের পুরোটাই পরিচালনা করবে বাঙ্কারহিল। অর্থাৎ, রেসিডেন্সিয়াল অ্যাকাডেমি থেকে শুরু করে সমগ্র দেশে ইউথ ডেভেলপমন্টের যে পরিকল্পনা রয়েছে বাঙ্কারহিলের তার সবটাই বাস্তবায়নের পথে। 
  
৩. বাঙ্কারহিলের ডিরেক্টর কনিষ্ক শীল হচ্ছেন মহামেডান ক্লাবের নতুন সহ-সভাপতি। এক্সিকিউটিভ কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

৪. সাদা কালো ব্রিগেডের জার্সিতে দেখা যাবে নতুন নাম- বাঙ্কারহিল মহামেডান স্পোর্টিং ক্লাব।



 

Comments :0

Login to leave a comment