Businessman Kidnapped

বন্দুক দেখিয়ে ব্যবসায়ীকে অপহরণ! চাঞ্চল্য শিলিগুড়িতে

জেলা

Businessman Kidnapped


বন্দুক দেখিয়ে ব্যবসায়ী অপহরণের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো শিলিগুড়িতে। শনিবার সকালে শিলিগুড়ি পৌর কর্পোরেশনের ৪৬নম্বর ওয়ার্ডের চম্পাসারি এলাকার ঘটনা। অপহৃত ব্যবসায়ীর নাম প্রভাকর সিং। এলাকায় দীপক নামেই ওই ব্যক্তি বেশী পরিচিত। জানা গেছে শিলিগুড়ি রেগুলেটেড মার্কেটে অপহৃত ব্যবসায়ী প্রভাকর সিং’র আড়ত রয়েছে। এদিন সকাল প্রায় ৬টা ১৫ মিনিট নাগাদ চম্পাসারি এলাকায় ওই ব্যবসায়ীর বাড়ি থেকে প্রায় ৫০মিটার দূরত্বে মাথায় বন্দুক দেখিয়ে ব্যবসায়ীকে অপহরণ করার অভিযোগ উঠেছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন চম্পাসারি মেইন রোড এলাকায় একটি গাড়িতে তিনজন আসে। এরপর মাথায় বন্দুক ঠেকিয়ে ওই ব্যবসায়ীকে গাড়িতে তুলে নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। সেই সময় ঘটনাস্থল লাগোয়া এলাকায় একজন মহিলা চা ব্যবসায়ীর চায়ের দোকান খোলা ছিলো। ওই মহিলার চোখের সামনেই সমস্ত ঘটনা ঘটেছে এমনটাই খবর।প্রত্যক্ষদর্শী মহিলার চিৎকারে দুষ্কৃতীরা দ্রুত ব্যবসায়ীকে গাড়িতে তুলে নিয়ে পালিয়ে যায়। পরে ওই মহিলাই ব্যবসায়ীর পরিবারকে গোটা বিষয়টি জানান। অপহরণের গোটা ঘটনা জানিয়ে ইতোমধ্যেই প্রধাননগর থানায় লিখিতভাবে অভিযোগ জানানো হয়েছে অপহৃত ব্যবসায়ীর পরিবারের পক্ষ থেকে। যদিও দুষ্কৃতীদের পক্ষ থেকে এখনও ব্যবসায়ীর পরিবারের কাছে কোন ফোন আসেনি। 

এদিন বেলা বাড়তেই অপহরণের এই ঘটনা জানাজানি হতেই শহর জুড়ে হৈচৈ পড়ে যায়। শহর জুড়ে ব্যাপক সতর্কতা জারি করা হয়েছে। কি কারণে ওই ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। চম্পাসারি এলাকার ওই রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। 

 

Comments :0

Login to leave a comment