NANDAKUMAR RALLY

নির্যাতনের নন্দকুমারেই শুরু মহামিছিল

রাজ্য জেলা

CPIM TMC BJP PM AWAS YOJNA  NANDAKUMAR নন্দকুমারে মহামিছিল

বর্বরতার বিরুদ্ধে গর্জে উঠল নন্দকুমার। মঙ্গলবার নন্দকুমারের সিপিআই(এম) অফিসের সামনে থেকে শুরু হয়েছে মহামিছিল। বিডিও অফিস ঘুরে মিছিল পৌঁছবে নন্দকুমার থানার সামনে। প্রধানমন্ত্রী আবাস যোজনায় দুর্নীতির প্রতিবাদ জানিয়ে ৩০ ডিসেম্বর বিডিও অফিস অভিযান থেকে গ্রেপ্তার হওয়া সিপিআই(এম) কর্মী সমর্থকদের নন্দকুমার থানার ভিতরে পুলিশি অত্যাচারের শিকার হতে হয়। গ্রেপ্তার হওয়া সিপিআই(এম) সমর্থক আরজুনা বিবি’র স্বামীর অভিযোগ, থানার লকআপের ভিতরে আরজুনা বিবির গলা বুট দিয়ে পিষে দেওয়ার চেষ্টা করে পুলিশ। আরজুনা বিবিকে অর্ধউলঙ্গ করেও মারধর করা হয়েছে বলে অভিযোগ। এদিন মিছিলের নেতৃত্ব দিচ্ছেন অনাদি সাহুসুজন চক্রবর্তী,  নিরঞ্জন সিহিসেখ ইব্রাহিম আলিপরিতোষ পট্টনায়েকনিরঞ্জন সিহি, বিকাশরঞ্জন ভট্টাচার্য প্রমুখ।

প্রেস বিবৃতি মারফৎ পুলিশের এই বর্বরোচিত হিংস্র আক্রমণের তীব্র নিন্দা জানিয়েছে পশ্চিমবঙ্গ রাজ্য বামফ্রন্ট। রাজ্য বামফ্রন্টের দাবি, আবাস যোজনার দুর্নীতির প্রতিবাদে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলের উপর আক্রমণে যুক্ত থাকা আধিকারিক ও পুলিশ কর্মীদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে। পাশাপাশি আবাস যোজনাতে প্রকৃত গরীব মানুষদের নাম অন্তর্ভুক্ত করারও দাবি জানিয়েছে রাজ্য বামফ্রন্ট। 

রাজ্য বামফ্রন্টের অভিযোগ, বিডিও এবং তৃণমূল কংগ্রেস পরিচালিত পঞ্চায়েত সমিতির সভাপতির উপস্থিতিতেই পুলিশ বিক্ষোভকারীদের উপর আক্রমণ করে। নিজের ঘর চাওয়ার অপরাধে বিক্ষোভে অংশগ্রহণকারী ইটভাঁটাত শ্রমিক পরিবারের গৃহবধূ দিনমজুর আরজুনা বিবিকে চুলের মুঠি ধরে বিবস্ত্র করে পুলিশ নির্বিচারে পিটিয়েছে। কর্মসূচি সমাপ্ত হয়ে যাওয়ার পরেও নন্দকুমার থানার ওসি সহ বিশাল পুলিশ বাহিনী সিপিআই(এম) অফিসে ঢুকে তান্ডব চালায় – চেয়ার টেবিল তুলে পার্টি কর্মীদের মারধর করে। পার্টির জেলা সম্পাদক নিরঞ্জন সিহিকে ঘাড় ধরে মারতে মারতে পুলিশ গাড়িতে তোলে। 

 

 

Comments :0

Login to leave a comment