Doctor Harassed

চিকিৎসককে হেনস্তার অভিযোগ মহিলা পুলিশ কর্মীদের বিরুদ্ধে

জেলা

শিলিগুড়ি পৌর কর্পোরেশনের এক চিকিৎসককে হেনস্তার অভিযোগ উঠেছে মহিলা পুলিশ কর্মীদের বিরুদ্ধে। পাল্টা চিকিৎসকের বিরুদ্ধে মহিলা পুলিশকে হেনস্তার অভিযোগ পুলিশের। গত ১৪ অক্টোবর রাতের ঘটনা। শিলিগুড়ি পৌর কর্পোরেশনের ২৮নম্বর ওয়ার্ডের মেডিকেল অফিসার চিকিৎসক হীরকব্রত সরকার পুলিশের বিরুদ্ধে এই হেনস্তার অভিযোগ জানিয়েছেন। 
জানা গেছে, সোমবার শিলিগুড়ি পৌর কর্পোরেশনের তরফে অনুষ্টিত কার্নিভালের রাতে এই ঘটনা ঘটে। ওই রাতে চিকিৎসক হীরকব্রত সরকারের ডিউটি পড়েছিলো কার্নিভালের ঘাটে। সেখানে ডিউটিতে যোগ দিতে গেলে তিনি পুলিশী বাধার মুখে পড়েন। ব্যারিকেড পার করতে গেলে তার পথ আটকায় উইনার্স বাহিনীর মহিলা পুলিশ কর্মীরা। হীরকব্রত সরকার নিজেকে চিকিৎসক বলে পরিচয় দেবার পরেও তার কোন কথা কানে তোলেনি পুলিশ কর্মীরা। অভিযোগ, তার ঘাড়ে ও হাতে আঘাত লাগে। তাকে হেনস্তা করা হয়। এরপর বচসা বাধলে তাকে আটক করে শিলিগুড়ি থানায় নিয়ে যাওয়া হয় এবং থানাতেও তাকে প্রায় দুই ঘন্টা আটকে রেখে হয়রানি করা হয়। রাত দেড়টা নাগাদ ব্যক্তিগত বন্ডে ওই চিকিৎসক ছাড়া পান। 
যদিও এই ঘটনায় চিকিৎসকের বিরুদ্ধে মহিলা পুলিশকে হেনস্তার পাল্টা অভিযোগ উঠেছে। ঘটনা প্রসঙ্গে বুধবার শিলিগুড়ির ডেপুটি পুলিশ কমিশনার (পূর্ব জোন—১) রাকেশ সিং বলেন, কার্নিভালের রাতে কড়া নিরাপত্তার ব্যবস্থা রাখা হয়েছিলো। চিকিৎসক জোর করে ব্যারিকেড পার করে ঢোকার চেষ্টা করেন। মহিলা পুলিশ কর্মীরা তাকে বাধা দিলে তিনি মহিলা পুলিশ কর্মীর গায়ে হাত দেন। ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত চলছে। 

Comments :0

Login to leave a comment