MOHUNBAGAN VS MOHAMMEDAN

ড্র হল মোহনবাগান-মহামেডান ম্যাচ

খেলা

calcutta league indian football east bengal mohunbagan mohammedan bengali news kolkata football

এগিয়ে গিয়েও মহামেডানের সঙ্গে ২-২ ড্র করল মোহনবাগান। বুধবার কল্যাণী স্টেডিয়ামে কলকাতা লিগের প্রমিয়ার ডিভিশনের এ গ্রুপের খেলায় মুখোমুখি হয় সবুজ মেরুন এবং সাদা-কালো ব্রিগেড। 

এদিন প্রথমার্ধের ২০ মিনিটে লালরেমসাঙ্গার গোলে এগিয়ে যায় মহামেডান। প্রথমার্ধের শেষে এই ফলাফল বহাল ছিল। দ্বিতীয়ার্ধে গোল শোধ করে এগিয়ে যায় বাগান। ৫৮ মিনিটে বাগানকে সমতায় ফেরান কিয়ান নাসিরি। এরপর ৮১ মিনিটে সবুজ মেরুনকে এগিয়ে দেন টাইসন সিং। পেনাল্টি বক্সের বাইরে থেকে তাঁর বাঁকানো শট মহামেডান গোলের বাঁদিক দিয়ে জালে জড়িয়ে যায়। 

যদিও মোহনবাগানের শেষরক্ষা হয়নি। সংযুক্ত সময়ের অন্তিম সময়ে এসে মহামেডানকে সমতায় ফেরান মহম্মদ ফইয়াজ। ইরশাদের বাড়ানো বলে মাথা ছুঁইয়ে ম্যাচ ড্র করেন ফইয়াজ। 

এই ড্রয়ের ফলে কলকাতা লিগের সুপার সিক্সে চলে গেল মোহনবাগান। ১১ ম্যাচে তাঁদের সংগ্রহ ২৪ পয়েন্ট। মোহনবাগানের গ্রুপ থেকে ইতিমধ্যেই সুপার সিক্সে চলে গিয়েছে মহামেডান এবং ডায়মন্ড হারবার এফসি। মোহনবাগানের সঙ্গে এখনও যদিও ডায়মন্ড হারবারের ম্যাচ বাকি।  অপরদিকে বি গ্রু থেকে সুপার সিক্সে গিয়েছে ইস্টবেঙ্গল, খিদিরপুর এবং ভবানীপুর। ৬টি দলের মধ্যে একমাত্র অপরাজিত দল হিসেবে সুপার সিক্সে গিয়েছে ইস্টবেঙ্গল। 

Comments :0

Login to leave a comment