Young Woman Dead Body Found

পিকনিকে গিয়ে নিখোঁজ যুবতীর অর্ধ নগ্ন দেহ উদ্ধার সালনপুরে

রাজ্য জেলা

বৃহস্পতিবার সকালের দিকে সালনপুর থানা ও বোলকুন্ডা- ফুলবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মাদাইচক — বোলকুন্ডা রাস্তার ধারে ঝোঁপ জঙ্গল ঘেরা এলাকায় এক যুবতীর অর্ধ নগ্ন মৃতদেহ উদ্ধার হয়। মনে করা হচ্ছে ধর্ষণ করে তাঁকে খুন করা হয়েছে। বছর বত্রিশের যুবতী দুইদিন আগে মঙ্গলবার বাড়ি থেকে বেরিয়েছিলেন পিকনিক করতে যাচ্ছি বলে। সালানপুর থানা এলাকাতেই তার বাড়ি। উচ্চ শিক্ষিতা এবং পিতা মাতার একমাত্র সন্তান ছিলেন তিনি। 
এই ঘটনায় স্থানীয় মানুষ বিক্ষোভে সোচ্চার হন। পুলিশকে ঘিরে তাঁরা বিক্ষোভ দেখান। মানুষের অভিযোগ, পুলিশ সামডি, পাহাড়গোড়া এলাকায় মাফিয়াদের ছড়িয়ে থাকা কয়লার বেআইনী কারবার ‘দেখভাল’ করার জন্য ব্যস্ত। মানুষের নিরাপত্তা, আইন- শৃঙ্খলার দায় শিকেয় তুলে রাখা হয়েছে। মাদাইচক — বোলকুন্ডা পিচ রাস্তা এমনিতেই শুনসান থাকে। যুবতীটির বাড়ির কিছুটা দূরে তার মৃতদেহ উদ্ধার হয়েছে। পাহাড়গোড়া গ্রামে ছিল আদি বাড়ি। কয়লা খনির কারণে গ্রাম থেকে উৎখাত হতে হয়েছে তাদের। বর্তমানে ( বোলকুন্ডা গ্রামে) ভাড়া বাড়িতে বসবাস করছিলেন। বৃদ্ধ পিতা মাতার তিনিই ছিলেন একমাত্র সহায়। 
ঘটনাস্থলে পুলিশের এসিপি সুকান্ত ব্যানার্জি সহ থানার ওসি এবং অন্যান্য আধিকারিকরা এসেছিলেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

Comments :0

Login to leave a comment