Banshdroni

বাঁশদ্রোণীর ঘটনায় গ্রেপ্তার গাড়ির চালক ও মালিক

কলকাতা

বাঁশদ্রোণীর ছাত্র মৃত্যুর ঘটনায় পে লোডারের চালক এবং মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার কলকাতা পুলিশের ডিসি এসএসডি বিদিশা কলিতা জানিয়েছেন শম্ভু নামে গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে। তার সাথে মালিককেও গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে মালিকের সাহায্যে এলাকা থেকে পালাতে সক্ষম হয় শম্ভু। তাকে আড়ালে রাখেন পে লোডারের মালিক। অভিজুক্তকে আড়াল করার অপরাধে গাড়ির মালিককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে।

এর পাশাপাশি পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়েছে যে, ওই দিন পুলিশকে হেনস্তা করার অপরাধে আরও পাঁচজন এলাকাবাসীকে গ্রেপ্তার করা হয়েছে। 

বুধবার সকালে নবম শ্রেণির ছাত্র সৌম্য শীল সকালে দীনেশ নগরে পড়তে এসেছিল। দীনেশ নগর অটো স্ট্যান্ডের কাছে এই ছাত্রকে শিক্ষকের বাড়ির সামনেই পিষে দেয় জেসিবি। 
এই এলাকার রাস্তা ছাড়াই এর কাজ চলছে। তবে স্থানীয়দের একাংশের অভিযোগ ওইদিন সকালে জেসিবি মেশিনে নির্দিষ্ট কোন কাজ হচ্ছিল না।

ঘটনার পর স্থানীয় বিধায়ক অরূপ বিশ্বাস এবং পৌর প্রতিনিধি অনিতা কর মজুমদারের বিরুদ্ধে বক্ষীভ দেখাতে থাকেন মানুষ। তারা দাবি করেন বিধায়ক এবং কাউন্সিলারকে এলাকায় আসতে হবে। পাটুলি থানার ওসি এলাকায় গেলে তাকে ঘিরেও চলে বিক্ষোভ।   

Comments :0

Login to leave a comment