Molesting

রায়গঞ্জে নাবালিকার সাথে অশ্লীল আচরণের অভিযোগ সন্ন্যাসীর বিরুদ্ধে

জেলা

Molesting


বাড়িতে ঢুকে এক নাবালিকার সাথে অশ্লীল আচরণ করার অভিযোগ ভারত সেবাশ্রম সংঘের সন্ন্যাসীর বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা রায়গঞ্জ শহর লাগোয়া একটি গ্রামে। অভিযুক্ত সন্ন্যাসীকে গণপিটুনি দেওয়ার অভিযোগ উঠেছে গ্রামবাসীদের বিরুদ্ধে। ঘটনাস্থলে ভারত সেবাশ্রম সংঘের একটি গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। খবর পেয়ে ওই গ্রামে পৌঁছায় রায়গঞ্জ থানার পুলিশ। অভিযুক্তকে আটক করেছে পুলিশ বলে জানা গেছে।

 



স্থানীয়দের অভিযোগ, ভারত সেবাশ্রম সংঘ থেকে এক সন্ন্যাসী এসেছিলেন। প্রায়শই আসে। কথাবার্তা নেই, সাহায্যের নামে বাড়িতে ঢুকে যায়। বৃহস্পতিবার গ্রামের বাড়িতে মেয়েটি তখন বাড়িতে একাই ছিল। ওর মা কাজে গিয়েছিল। সেই সুযোগে জোর করে বাড়িতে ঢুকে মেয়েটির সাথে অশ্লীল আচরণ করে অভিযুক্ত সন্ন্যাসী। গ্রামের মানুষের দাবি অভিযুক্তের কঠিন সাজা হোক। 

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান রায়গঞ্জ ভারত সেবাশ্রম সংঘের মহারাজ স্বামী নিরঞ্জনানন্দ। তিনি বলেন, ‘অভিযুক্তের নাম স্বামী অনির্বানানন্দ। তিনি মাস কয়েক আগে রায়গঞ্জে এসেছেন। আমি জানতে পেরেছি, এক মহিলার সাথে খারাপ আচরণ করেছেন তিনি। এখানে মানুষ উত্তেজিত আছে। অভিযুক্তের পরিপূর্ণ শাস্তি হওয়া উচিত’।

 

Comments :0

Login to leave a comment