TITAGARH MURDER

নীলাদ্রির দেহ ফিরল পাড়ায়, অধরা
দুষ্কৃতীরা, ক্ষোভে জ্বলছে টিটাগড়

রাজ্য জেলা

TITAGARH MURDER গুলিবিদ্ধ হওয়ার পরই গয়নার দোকানে নীলাদ্রি সিংহ। সিসিটিভি ফুটেজ থেকে।

গয়নার দোকানে ডাকাতের গুলিতে নিহত হয়েছে সাতাশ বছরের নীলাদ্রি সিংহ। বুধবার টিটাগড়ে এই ঘটনায় ক্ষোভ সর্বত্র। কিন্তু চব্বিশ ঘন্টা কেটে গেলেও পুলিশ ধরে পারেনি কোনও দুষ্কৃতীকে। 

রাজ্যে দুষ্কৃতীতাণ্ডব কোন মাত্রায় পৌঁছেছে ফের দেখিয়েছে টিটাগড় থানা এলাকায় এই ডাকাতি। প্রাণের নিরাপত্তা নেই কারও। 

বৃহস্পতিবার নীলাদ্রির মরদেহ ময়নাতদন্তের পরে তাঁর বাসভবনে পৌঁছায়। শোকে বাকরুদ্ধ পরিবার, স্থানীয় মানুষ। বুধবার সন্ধ্যায় টিটাগড় থানা এলাকার বারাকপুর ওল্ড ক্যালকাটা রোডে আনন্দপুরীর সিংহ জুয়েলারিতে ডাকাতি হয়। লুটপাটে বাধা দিতে গেলে গুলি চালায় ডাকাতরা। লুটিয়ে পড়েন তরুণ নীলাদ্রি। ডাকাতদের গুলিতে জখম বাবা নীলরতন সিংহ এবং দোকানের এক নিরাপত্তা কর্মী।

খুনি দুষ্কৃতীরা এখনও অধরা। সিসি টিভি ফুটেজ, আঙুলের ছাপ ও আনুষঙ্গিক বিষয় সংগ্রহ করে তদন্তের কাজ চলছে বলে জানা গেছে। এদিন সন্ধ্যায় নীলাদ্রি সিংহের মরদেহের সামনে বহু মানুষ সমবেত হন। দলমত নির্বিশেষে সকলেই এই ঘটনাতে আতঙ্কিত ও ক্ষুব্ধ। যতশীঘ্র সম্ভব খুনিদের গ্রেপ্তারি চাইছেন সকলেই।

নীলাদ্রি সিংহর মরদেহে মাল্যদান করেন সিপিআই(এম) নেত্রী গার্গী চ্যাটার্জি। ছিলেন সিপিআই(এম) কর্মীরা। এর আগে এদিন সকালে গার্গী চ্যাটার্জি, প্রবীণ সিপিআই(এম) নেতা ও প্রাক্তন সাংসদ তড়িৎ বরণ তোপদার নিহতের বাসভবনে গিয়ে পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন।

সিসিটিভি থেকে হার্ড ডিস্ক পরীক্ষার জন্য পুলিশ নিয়ে গিয়েছে। কিন্তু দুষ্কৃতীরা ধরা না পড়ায় ক্ষোভ তীব্র এলাকায়। গয়নার দোকানের মালিক এবং নিহত নীলাদ্রির বাবা নীলরতন সিংহ অঝোরে কাঁদছেন। তাঁর স্ত্রী গতকাল থেকেই মাঝে মাঝেই জ্ঞান হারিয়ে ফেলছেন। চোখ মেললেই চিৎকার করে কেঁদে উঠে বলে চলেছেন আমার একমাত্র সন্তানকে ওরা মেরে ফেললো। আমার আজ সব শেষ হয়ে গেল। নীলাদ্রির বিয়ে হয়েছিল কিছুদিন আগে। তাঁর স্ত্রীকে গতকাল থেকেই ওষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে রাখা হচ্ছে। 

তড়িৎ বরণ তোপদার বলেন, এই ঘটনা ভয়াবহ, অভাবনীয়। এটা বারাকপুরে কল্পনার অতীত। পুলিশের দক্ষতা কমে গেছে। কারণ শাসকদল পুলিশকে বিরোধীদের দমন করতে ব্যবহার করছে। 

সিপিআই(এম) বারাকপুর এরিয়া কমিটির উদ্যোগে আনন্দপুরী ষ্টেট ব্যাঙ্কের সামনে থেকে এই ঘটনার প্রতিবাদে এক প্রতিবাদ মিছিল হবে শুক্রবার। এছাড়াও স্বর্ণ ব্যবসায়ীরা শনিবার চব্বিশ ঘণ্টা সোনার দোকান বনধের ডাক দিয়েছে। শনিবার তাঁরা প্রতিবাদ মিছিলও করবেন। সেই মিছিল টিটাগড় থানা হয়ে বারাকপুর পুলিশ কমিশনারেটের সামনে যাবে। পুলিশ কমিশনারের কাছে নিরাপত্তার দাবি নিয়ে স্মারকলিপি জমা দেবে।

Comments :0

Login to leave a comment