Anubrata Delhi flight

দিল্লিগামী বিমান দেখেই অসুস্থ্য অনুব্রত

কলকাতা

অনুব্রত মন্ডল সুস্থ্যই আছেন। ফিট সার্টিফিকেট দিল জোকা ইএসআই। মঙ্গলবার সকালে কলকাতায় আসার পর অনুব্রত মন্ডলকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জোকায় নিয়ে যাওয়া হয়। সেখানের শারীরিক ভাবে ফিট সার্টিফিকেট দেওয়ার পর ইডি'র হাতে তুলে দেওয়া হয় তাকে। তারপর ইএসআই থেকে কলকাতা বিমানবন্দরে নিয়ে যাওয়া হয় অনুব্রত মন্ডলকে। বিমানবন্দরের  ভিআইপি লাউঞ্জে আসার পর এক কাপ লিকার চা খেতে চান অনুব্রত। বিমানে ওঠার সময় যতই এগোতে থাকে ততই তার শারীরিক সমস্যা দেখা দিচ্ছে বলে দাবি করেন কষ্ট। দিল্লিতে নয় বিমানবন্দরের কাছে কোনো হাসপাতালে নিয়ে যাওয়া হোক এই দাবি করেন তিনি।


এদিন দিল্লিতে নিয়ে যাওয়ার জন্য তার জন্য বিশেষ বিমানের ব্যবস্থা করে ইডি। কিন্তু তার শরীর ভালো নেই এই দাবি করে বিমানবন্দরের লাউঞ্জে বসে পড়েন ও ক্রমাগত হাঁপাতে থাকেন। শ্বাসকষ্ট হচ্ছে তাই ইনহেলারও নিতে দেখা যায় থাকেন। যদিও অনুব্রত মন্ডলের সঙ্গে দুজন চিকিৎসক রয়েছে।


এর আগেও বহুবার ইডি ও সিবিআই হাজিরা এড়াতে পিজি হাসপাতালে ভর্তি হয়েছিলেন কেষ্ট। তবে দীর্ঘ চেষ্টার পরও শেষ রক্ষা হল না। অবশেষে দিল্লিগামী বিমানে চড়ে কেষ্ট উড়ে গেল রাজধানীতে। বিমানে মাঝখানের আসনে বসেন অনুব্রত পাশে দুই ইডি আধিকারিক। 

Comments :0

Login to leave a comment