Girl Body Found

ভুট্টার খেতে উদ্ধার যুবতীর ক্ষতবিক্ষত দেহ

রাজ্য জেলা

 

মালদহ জেলার কালিয়াচক ২ ব্লক এলাকায় এক যুবতীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার রাত থেকে নিখোঁজ ছিল ওই যুবতী। বৃহস্পতিবার সকালে বাড়ির অদূরেই ভুট্টার জমিতে তাঁর বিবস্ত্র মৃতদেহ উদ্ধার হয়। স্থানীয় সূত্রে জানা গেছে তার শরীরের একাধিক ক্ষতের চিহ্ন রয়েছে। ধর্ষণ করে খুনের অনুমান পরিবার ও স্থানীয়দের। 

পরিবার সূত্রে জানা গিয়েছে গতকাল রাতে বাথরুম করার জন্য বাইরে বের হয়েছিল তারপর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন তাঁকে বিভিন্ন জায়গায় রাতভর খোঁজাখুঁজি শুরু করে। তবুও খোঁজ মেলেনি ওই যুবতীর। এদিন সকালে বাড়ির অদূরেই স্থানীয়রা ভুট্টার জমির মধ্যে ক্ষতবিক্ষত ও নগ্ন অবস্থায় একটি দেহ দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান যুবতীর পরিবারের সদস্যরা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মোথাবাড়ি থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

দুষ্কৃতীরা ধারালো অস্ত্র দিয়ে তাকে নৃশংসভাবে খুন করেছে বলে অনুমান। তবে বিবস্ত্র থাকায় মনে করা হচ্ছে তাঁকে ধর্ষণ করা হতে পারে। ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Comments :0

Login to leave a comment