Technocity Police Station

দুই পুলিশে ঝামেলা, চলল গুলি, জখম পুলিশকর্মী

রাজ্য কলকাতা

Technocity Police Station

টেকনোসিটি থানার ব্যারাকে চলল গুলি। আহত এক সাব ইন্সপেক্টর কৌশিক ঘোষ। গুলি চালানোর অভিযোগ আর এক অ্যাসিসট্যান্টে সাব ইন্সপেক্টর অভিজিত্‍ ঘোষের বিরুদ্ধে। বুধবার রাতের ঘটনায় ওই এসআইয়ের পায়ে গুলি লাগে বলে জানা গিয়ছে। আহত অবস্থায় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তকে সাসপেন্ড করা হয়েছে বলে জানা যাচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে থানার ব্যারাকে বসে গল্প করছিলেন পুলিশ কর্মীরা। তখন ডিউটি সংক্রান্ত বিষয় নিয়ে ঝামেলা শুরু হয় ওই দুই অফিসারের মধ্যে। অভিযোগ, সেই সময় এসআই কৌশিক ঘোষ অভিজিত্‍ ঘোষের উদ্দেশে কটূক্তি করেন। এর জেরে আচমকাই রাগের বশে অভিজিত্‍ সার্ভিস রিভলবার দিয়ে কৌশিকের পা লক্ষ্য করে গুলি চালান। পা ফুঁড়ে বেরিয়ে যায় একটি গুলি। আশঙ্কাজনক অবস্থায় কৌশিককে রাত আড়াইটে নাগাদ সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই পুলিশকর্তার অবস্থা আশঙ্কাজনক। পরে অভিযুক্ত অফিসারকে উচ্চ পদস্থ কর্তারা জিজ্ঞাসাবাদ করে সাসপেন্ড করেছে বলে জানা গিয়েছে।

যদিও এই ঘটনা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন পুলিশ আধিকারিকরা। সূত্রের খবর, ওই এসআই এবং এএসআই দু'জনের কেউই গতকাল অন ডিউটিতে ছিলেন না। প্রশ্ন উঠেছে, তাহলে কীভাবে সার্ভিস রিভলভার ও কার্তুজ পেলেন তাঁরা? ডিউটি অফিসারই বা রিভলভার ইস্যু করলেন কিভাবে? অভিযোগ, এসআই কৌশিক ঘোষ বিভিন্ন সহকর্মীদের কারণে অকারণে অপমানিত করতেন।

Comments :0

Login to leave a comment